শ্রমপ্রতিমন্ত্রীর সাথে চা শ্রমিকদের সঙ্গে বৈঠক বৃহস্পতিবার

আপডেট: August 23, 2022 |

চলমান চা শ্রমিকদের আন্দোলনের সংকট নিরসনের উদ্যোগ নিয়েছে শ্রম ও কর্মসংস্থান অধিদফতর। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেল ৩টায় শ্রম ভবনের সভাকক্ষে প্রশাসনের লোকজন ও চা শ্রমিকদের নিয়ে এক বৈঠকের আয়োজন করা হয়েছে।

সোমবার শ্রম মন্ত্রণালয়ের উপ-সচিব ড. মোহাম্মদ আবদুল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে অনুসারে, ঢাকায় এ বৈঠকে সভাপতিত্ব করবেন শ্রম প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান। এসময় সভায় কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের মহাপরিদর্শক, শ্রম অধিদফতরের মহাপরিদর্শক, হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট ও চট্টগ্রামের জেলা প্রশাসক এবং পুলিশ সুপারকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

এছাড়াও চা বাগান শ্রমিক ভবিষ্যৎ তহবিল, ট্রাস্টি বোর্ডের উপ-পরিচালক ও নিয়ন্ত্রক মো. নাহিদুল ইসলাম, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি পংকজ কন্দ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিপেন পাল, অর্থ সম্পাদক পরেশ কালিন্দি, বালিশিরা ভ্যালি কার্যকরী পরিষদের সভাপতি বিজয় হাজরা, সিলেট ভ্যালি কার্যকরী পরিষদের সভাপতি রাজু গোয়ালা, মনুদলই ভ্যালি কার্যকরী পরিষদের সভাপতি ধনা বাউরী, লঘরপুর ভ্যালি কার্যকরী পরিষদের সভাপতি রবীন্দ্র গোঁড় ও লংলা ভ্যালি কার্যকরী পরিষদের সভাপতি শহীদুল ইসলামকে যথাসময়ে সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর