ভারত-পাকিস্তান ম্যাচ দাঁড়িয়ে দেখলেও গুনতে হবে যত ডলার

আপডেট: August 26, 2022 |

ভারত পাকিস্তানের ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। মাঠে ও দর্শকপূর্ণ গ্যালারিতে দুই দেশের মধ্যে চলে কঠিন লড়াই। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের এই গুরুত্বপূর্ণ ম্যাচের টিকিট বিক্রি হয়েছে মাত্র পাঁচ মিনিটেই। টিকিট না পেয়ে দর্শকদের মধ্যে হতাশা কাজ করলেও সুখবর দিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)।

সংস্থাটি ঘোষণা দিয়েছে, এবার দুই দেশের ম্যাচ দেখা যাবে দাঁড়িয়ে। আসন না থাকলেও ৪০০০ স্ট্যান্ডিং টিকেট বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) ওয়েবসাইটের প্রকাশিত এক প্রতিবেদনে এমন তথ্য জানা গেছে।

প্রতিবেদনে জানা যায়, ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিট শেষ হওয়ায় বিকল্প হিসেবে দাঁড়িয়ে খেলা দেখার সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। তবে সেখানেও লাগবে ডলার। দাঁড়িয়ে খেলা দেখার টিকেট কিনতে দর্শকদের গুনতে হবে ৩০ মার্কিন ডলার। বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় ২ হাজার ৮৩৪ টাকা।

এক বিবৃতিতে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি জানিয়েছে, ২৩ অক্টোবর যত বেশি সম্ভব লোককে ম্যাচ দেখার সুযোগ করে দেওয়া যায়, সেই চেষ্টা করা হচ্ছে।

আইসিসি আরও জানিয়েছে, বিশ্বকাপ শুরুর আগমুহূর্তেও অন্যান্য ম্যাচ দেখার জন্য দর্শকদের টিকিট কেনার সুযোগ থাকবে। বিশ্বকাপ ফাইনাল ম্যাচের টিকিট বিক্রিও এখনো শেষ হয়নি।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর