ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

আপডেট: September 4, 2022 |

রাজধানীর গুলশানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তারেকুজ্জামান তারেক (২৯) নামে এক যুবক আহত হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শাহজাদপুর এলাকায় এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত তারেক শাহজাদপুর দক্ষিণপাড়া এলাকায় একটি মেসে থাকেন। খাবার সরবারহকারী প্রতিষ্ঠান ‘ফুডপান্ডা’য় কাজ করেন তিনি।

তারেক জানান, রাতে গুলশান এলাকায় কাজ শেষ করে নিজের বাইসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন এসময় শাহজাদপুর ভোলা মসজিদের সামনে ৪-৫ জন ব্যক্তি তার পথরোধ করেন। তার কাছে কী আছে দ্রুত বের করে দিতে বলেন ওই ব্যক্তিরা। এ সময় তার পকেটে থাকা প্রতিষ্ঠানের ৫-৬ হাজার টাকা হাতিয়ে নিয়ে চলে যাবার সময় তারেকের মাথা ও বুকে ছুরিকাঘাত করেন তারা।

এ ঘটনায় আহতের বন্ধু মো. খোকন শেখ জানান, রক্তাক্ত অবস্থায় তারেক একাই মেসে যান। তখন তারা তাকে উদ্ধার করে প্রথম ইউনাইটেড হাসপাতালে, সেখান থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

ঘটনাটি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া জানান, তারেকের বুকে ও মাথায় আঘাত রয়েছে। তাকে ভর্তি দেয়া হয়েছে। গুলশান থানা পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর