বানারীপাড়ায় জমি কিনে ভূমিদস্যুর খপ্পরে অসহায় নারী !

আপডেট: September 10, 2022 |

শফিক শাহিন, বানারীপাড়া প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলার আলতা গ্রামে জমি ক্রয় করে ভূমিদস্যুর খপ্পরে পড়ার অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি উপজেলার সদর ইউনিয়নের আলতা গ্রামের বিউটি বেগম নামের অসহায় এক নারীর সাথে ঘটেছে বলে জানা যায়।

ভূক্তভোগী বিউটি বেগম জানান, প্রায় সতের বছর পুর্বে আলতা গ্রামের আনিসুল হকের কাছ থেকে আঃ হালিম ও বিউটি বেগম  ৪৫ শতাংশ জমি ক্রয় করে।পরে ওই সম্পত্তি বুঝিয়ে দিতে বিভিন্ন তালবাহানা শুরু হয়।একপর্যায় স্থানীয় আবু বকর মাঝির ছেলে দীপু মাঝি সরকারী সম্পত্তি দেখিয়ে দিয়ে হালিম ও বিউটিকে জায়গা দখল নিতে বলে। বিউটি বেগম কাগজপত্রের খোজ নিয়ে তার ক্রয়কৃত মৌজা-আলতা,জেএল নং-৭৭, এস এ খতিয়ান ১০৮,নতুন খতিয়ান ৪৯৯,দাগ নং-৩৮/৫২/৬৭/৭২/৭১ /৮৬/৮৯/৯০/৯১ ও ৯২’র সম্পত্তি দখলে নিয়ে বসত ঘর নির্মান করেন। বসত ঘর নির্মানের ৫/৭ দিন পর ঘটনার দিন ১০ সেপ্টেম্বর বেলা ১১টায় ঘটনাস্থলে এসে ওই দীপু মাঝী বিউটি বেগমকে অকথ্য ভাষায় গালাগালি করে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

বিউটি বেগম আরো জানান, দীপু মাঝি একজন ভূমিদস্যু ও খারাপ চরিত্রের লোক। যে কোন সময় আমার জানমালের ক্ষতি করতে পারে বলে শঙ্কায় দিন কাটাচ্ছি।

এদিকে ঘটনার বিষয়ে জানতে ফোন করা হলে অভিযুক্ত দিপু মাঝির মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

 

Share Now

এই বিভাগের আরও খবর