ইবি টাঙ্গাইল জেলা কল্যাণের নেতৃত্বে আবির-নাজমুল

আপডেট: September 28, 2022 |

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) আল ফিকহ্ ও লিগ্যাল স্টাডিস বিভাগের শিক্ষার্থী নাসির উদ্দীন আবিরকে সভাপতি ও অর্থনীতি বিভাগের অনিক হাসান নাজমুলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৩৮ সদস্যবিশিষ্ট নতুন এই কমিটিতে অন্যান্যরা হলেন: সহ-সভাপতি মুসা আহমেদ, শাকিল আহম্মেদ, সানজিদুল আলম, আমিনুল ইসলাম, জাহিদুল ইসলাম,
যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামীমআল-মামুন, মুরসালিন আহমেদ সানি, জুলফিকার আলী, লুৎফর রহমান, তৌফিকুল আলম তামিম, সাংগঠনিক সম্পাদক রেজুয়ান ইসলাম নয়ন, সহ-সাংগঠনিক সম্পাদক সাফল্য খান, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, সহকারী কোষাধ্যক্ষ রিপন বিশ্বাস, দপ্তর সম্পাদক সুজন মাহমুদ, প্রচার সম্পাদক রাকিব শিকদার, উপ-প্রচার সম্পাদক বজলুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুজাহিদ সৌরভ, ধর্ম বিষয়ক সম্পাদক খন্দকার আবিদ, আইন বিষয়ক সম্পাদক সাজিদ বিন আমির, সহ-আইন বিষয়ক সম্পাদক কামরান হাসান, ক্রীড়া বিষয়ক সম্পাদক শাওন মাহমুদ, সহকারী ক্রীড়া বিষয়ক সম্পাদক আল আরাবি মন, সমাজসেবা সম্পাদক আফসানা মিমি, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক নিশাত তাসনিম, সহকারী সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জেবুন্নাহার জেবু, নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক নওরীন নুসরাত স্নিগ্ধ, মহিলা বিষয়ক সম্পাদক রুবাইয়া রশিদী, সহকারী মহিলা বিষয়ক সম্পাদক অনন্যা বণিক, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক নাফিউল মুহিত হৃদয়, সহকারী শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মিলন ভূঁইয়া, শহর বিষয়ক সম্পাদক রফিক ইসলাম তাহি, উপ-শহর বিষয়ক সম্পাদক রিপন বিশ্বাস, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহীম, গণ-যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক বিজয় সূত্রধর, আপ্যায়ন বিষয়ক সম্পাদক কামরুল হাসান।

এর আগে বিশ্ববিদ্যালয়ের টিএসসির ১১৬ নম্বর কক্ষে নবীন শিক্ষার্থীদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে বিদায়ী সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে নওরীন নুসরাতের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক ড. অরবিন্দ সাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. আবুল কাশেম তালুকদার, চারুকলা বিভাগের প্রভাষক রায়হান উদ্দিন ফকির। এছাড়া উপস্থিত ছিলো টাঙ্গাইল জেলার প্রায় শতাধিক শিক্ষার্থী।

Share Now

এই বিভাগের আরও খবর