ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে মাঝিদের খাবার দিলো এনএফএস

আপডেট: October 9, 2022 |

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে নৌকার মাঝিদের রান্না করা খাবার বিতরণ করে সামজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস)।

রবিবার ( ৯ অক্টোবর) সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিক ভিস্তীর তত্বাবধানে রাজধানীর মেল ব্যারাক নৌকা ঘাট থেকে সদরঘাট পর্যন্ত ২৫০ জন মাঝির মধ্যে এ খাবার বিতরণ করা হয়।

এ সময় কেন্দ্রীয় সভাপতি রাহাত হুসাইন বলেন, আজ বিশ্ব নবী (স.) জন্ম ও ওফাত দিবস। পূণ্যময় আজকের এই দিনে আমরা নৌকার মাঝিদের রান্না করা খাবার বিতরণ করেছি। নবীর কারিম (স.) এর শিক্ষা হচ্ছে সব সময় মানুষের কল্যাণে কাজ করা। অসহায় মানুষের পাশে দাঁড়ানো। বিশ্ব নবীর শিক্ষা অনুযায়ী ধনবান ব্যক্তিদের উচিত অসহায়-দুস্থ মানুষের পাশে দাঁড়ানো। এক বেলা মানুষের জন্য উন্নত মানের খাবারের ব্যবস্থা করে আমরা ঈদে মিলাদুন্নবী (স.) উৎযাপন করেছি। আমদের সংগঠনের বন্ধুরা হিউম্যান এম্বাসাডর। সব সময় সমর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে।

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কোষাধ্যক্ষ সাইফ আহমেদ সনি, সদস্য ইউ.কে. নন্দম জয়, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাসুম চৌধুরী, মতিঝিল থানার কোষাধ্যক্ষ মাসুদ পাটোয়ারীসহ অন্যরা।

Share Now

এই বিভাগের আরও খবর