জেনে নিন রবিবারের রাশিফল

আপডেট: January 8, 2023 |

ভাগ্যরেখা অনুযায়ী আপনার দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন রোববারের (৮ জানুয়ারি) রাশিফল।

মেষ: শিক্ষার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। কাজের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। তবে নিজের কাজ বুঝে কাজটি ভালোভাবে সম্পন্ন করতে হবে। জীবনসঙ্গীর কোনো কিছুর ওপর বিরক্ত হয়ে রাগ করতে পারেন। তবে আজ একটি রোমান্টিক দিন হবে। কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ: এই রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাচ্ছে। ভালো কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। কাজের সঙ্গে জড়িতদের কঠোর পরিশ্রম সফল হবে। কোথাও আটকেপড়া টাকা আজ কারও সাহায্যে ফিরে আসতে পারে। পারিবারিক জীবনে রোমান্টিক সময় কাটবে এবং আপনি বিবাহিত জীবন উপভোগ করবেন। প্রেমিক-প্রেমিকারা সতর্ক থাকুন।

মিথুন: পরিবারের সদস্যরা আপনাকে সাহায্য করবে। ফলে আপনি কাজের ক্ষেত্রে ভালো কিছু করতে সক্ষম হবেন। কোনো কারণে ব্যবসায়ীদের আয় কমে যেতে পারে এবং ব্যয়ও বাড়তে পারে। মনে নতুন কিছু করার ইচ্ছা জাগবে। পারিবারিক জীবনে উত্থান-পতন হবে এবং জীবনসঙ্গীর সঙ্গে কিছু বিষয়ে আলোচনা করতে হবে। প্রেমের জীবনে আজ খুশি থাকবে।

কর্কট: কর্মস্থানে উন্নতি হতে পারে। বিবাহযোগ্যদের জন্য শুভ প্রস্তাব আসতে পারে। একই সময়ে ব্যবসায়ীদের যে কোনো পরিকল্পনা অত্যন্ত উপকারী প্রমাণ হবে। আয়ের অন্যান্য উপায় খুঁজে পাবেন। বন্ধুদের বিরোধিতা থেকে সাবধান থাকুন।

সিংহ: উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। চাকরিজীবীরা কাজের ক্ষেত্রে দৃঢ় থাকবেন, আপনার চিন্তাভাবনা আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখবে। দাম্পত্য জীবন সুখী হবে, সন্তানের ব্যাপারে কিছু দৃঢ় সিদ্ধান্ত নেয়া যেতে পারে। প্রেমের সঙ্গীরা এমন কিছু কাজ করবেন, যার কারণে আপনার চোখে সঙ্গীর কদর আরও বেড়ে যাবে।

কন্যা: মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়তে পারে এবং স্ত্রী রাগ করে কিছু বলতে পারেন। কাজের ক্ষেত্রে দিনটি শক্তিশালী হবে এবং আপনার অবস্থা ভালো থাকবে। বন্ধুরাও আপনাকে সাহায্য করতে পারে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে।

​তুলা: সন্তানরা আজ আপনাকে খুশি করবে এবং আপনার সঙ্গে কিছু চিন্তা শেয়ার করবে, যা আপনার মধ্যে ভালোবাসা বাড়াবে। বিবাহিতরা কিছু নিয়ে চিন্তিত হতে পারেন এবং জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয়েরও অবনতি হতে পারে। ভালোবাসার মানুষ তাদের সৃজনশীলতা দিয়ে সঙ্গীর জন্য বিশেষ কিছু করার চেষ্টা করবেন। বাড়ির অবস্থাও ভালো থাকবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। ভালো খাওয়া-দাওয়া মনকে খুশি করবে, তবে কাজের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে।

বৃশ্চিক: কাজের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। কাজে সমান মনোযোগ দেবেন। এতে জীবনে ভালো সমন্বয় দেখা যাবে। পরিবারের সদস্যরা আপনাকে সহযোগিতা করবে। পারিবারিক জীবনে সুখ থাকবে এবং জীবনসঙ্গী এমন কিছু করার চেষ্টা করবেন যা আপনি আশাও করেননি।

​ধনু: আপনি সততা দেখানোর সুযোগ পাবেন এবং বন্ধুদের সঙ্গেও দেখা করবেন। ভাইবোনের সম্পর্ক মজবুত থাকবে এবং ঘরে সুখ-শান্তি থাকবে। কোনো শুভ কাজের জন্য বাড়ির বড়দের সঙ্গে আলোচনা হবে। প্রেম জীবনে যারা খুব খুশি দেখাবে এবং তাদের সঙ্গীর কাছাকাছি অনুভব করবে। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের স্ত্রীর কার্যকলাপে খুব খুশি হবেন। ঘরোয়া খরচ তো থাকবেই কিন্তু আয়ও ভালো থাকলে খুব একটা চিন্তা করতে হবে না। কাজের ক্ষেত্রে খুব পরিশ্রমী দেখা যাবে।

মকর: অন্যের ভালো করার ইচ্ছা মনে জাগবে। তাই সমাজকর্মের সঙ্গে যুক্ত হবেন। পারিবারিক জীবন সুখ ও শান্তিতে পূর্ণ হবে এবং আপনি প্রেমের জীবনও পূর্ণ উপভোগ করবেন। আয় বাড়বে। ব্যয় অবশ্যই কম থাকবে। পারিবারিক সহযোগিতা পাবেন।

কুম্ভ: পারিবারিক জীবন সুখে ভরপুর হবে এবং জমি ও সম্পত্তি কেনার কথা হতে পারে। শুভ কাজে ব্যয় হবে এবং আয়ও ভালো হবে। কাজের ক্ষেত্রে একটু মনোযোগ দিতে হবে। মন খারাপের কারণে কাজে ব্যাঘাত ঘটার সম্ভাবনা আছে, তাই একাগ্রতার সঙ্গে কাজ করুন। পারিবারিক জীবন প্রেমময় হবে এবং আপনার কাছ থেকে কিছু ভালো কথা শোনা যাবে। যারা প্রেমের জীবনে আছেন তারা দিনটিকে পুরোপুরি উপভোগ করবেন।

​মীন: কাজের ক্ষেত্রে ভালো ফল হবে এবং পরিস্থিতিও শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়ররাও কাজে খুশি হবেন। মনের মধ্যে কোনো কিছু নিয়ে রাগ জাগতে পারে, যার কারণে আপনি অসুখী থাকবেন। কারণ এটি বিবাহিত জীবনেও সমস্যা তৈরি করতে পারে। প্রেম জীবনের মানুষ আজ খুব খুশি দেখাবে এবং তৃপ্তির অনুভূতি থাকবে। বাবার সহযোগিতা পাবেন।

Share Now

এই বিভাগের আরও খবর