পাবনায় যানজট নিরসনে অটোবাইক লাল ও হলুদ রং সেবা চালু

আপডেট: January 24, 2023 |

মোঃ জাহিদুল ইসলাম, পাবনা প্রতিনিধি: পাবনা জেলা ব্যাটারি চালিত অটোবাইক মালিক ও চালক সমিতির উদ্যোগে পৌর এলাকায় যানজট নিরষনের লক্ষ্যে পৌরসভার নিবন্ধিত সকল অটোবাইক লাল ও হলুদ রং করণ করে শিফট অনুযায়ী যাত্রী সেবার চালুর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে জেলা কেন্দ্রীয় বাস ট্রার্মিনাল চত্বরে এর উদ্ধোধন করেন জেলা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সি।

উদ্ধোধন কালে পুলিশ সুপার বক্তব্যে বলেন, শহরে যানজট নিরষনের জন্য ব্যাটারি চালিত অটোবাইক মালিক ও চালকদের নিয়ে শিফট অনুযায়ী পরিচালনা করার জন্য সাধুবাদ জানান এবং এই সেবা চালু থাকলে শহরের যানজট নিরষন হবে। মানুষ স্বাচ্ছন্দে চলাচল করতে পারবে যানজটে পরতে হবে না । শহরের অটো বাইক শহরেই পরিচালনা করতে পারবে এবং ইউনিয়ন পর্যায় অটো বাইক ইউনিয়ন পর্যায়ে চলাচল করবে। শিফট অনুযায়ী অটোবাইক পরিচালনা করলে চালকদের পরিশ্রম কমে যাবে সেই সাথে পারিবারিক কাজ কর্ম করার সময় পাবে। পর্যায়ক্রমে অটোরিকশা চালক ও মালিক দের এই শিফটের আওতায় আনা হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন, পৌরসভা মেয়র মোঃ শরীফ উদ্দিন প্রধান, পৌর ১নং ওয়ার্ড কমিশনার ও জেলা ব্যাটারি চালিত অটোবাইক মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল রহমান বাদল, সাবেক কমিশনার আজমত বিশ্বাস, জেলা ব্যাটারি চালিত অটোবাইক মালিক সমিতির সভাপতি বিপ্লব সান্যাল, চালক সমিতির সভাপতি টিপু বিশ্বাস, সাধারণ সম্পাদক হাসান হাফিজুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share Now

এই বিভাগের আরও খবর