চাঁপাইনবাবগঞ্জ- ২ আসনে বিজয়ী জিয়াউর রহমান

আপডেট: February 1, 2023 |

গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুঃ জিয়াউর রহমান (নৌকা) প্রতীকে ৯৫ হাজার ৯৯০ ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র মোহাম্মদ আলী সরকার ( আপেল) প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৩৯১ ভোট।

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর ভোটগণনা শেষে বেসরকারিভাবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুঃ জিয়াউর রহমান (নৌকা) কে বিজয়ী ঘোষণা করা হয় ।

এদিকে আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র মুঃ খুরশিদ আলম বাচ্চু (মাথল) প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৩০৯ ভোট,জাতীয় পার্টির মনোনীত প্রার্থী অধ্যক্ষ আব্দুর রাজ্জাক (লাঙ্গল) প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬১ ভোট, বিএনএফের মনোনীত প্রার্থী নবিউল ইসলাম ( টেলিভিশন) প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৭৩ ভোট ও জাকের পার্টির মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা (গোলাপ) প্রতীকে পেয়েছেন ১ হাজার ৮৭০ ভোট।

বিএনপির সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম পদত্যাগ করায় চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট- গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে চারটা পর্যন্ত।

রাত সারে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন মোঃ দেলোয়ার হোসেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী ও রিটার্নিং অফিসার ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর