জয়পুরহাটে ৯২ হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩

আপডেট: February 8, 2023 |

রাকিবুল হাসান রাকিব, জয়পুরহাট প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর এলাকা থেকে ৯২ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ (র‌্যাব)। উদ্ধারকৃত এসব ইয়াবার আনুমানিক মুল্য প্রায় এক কোটি টাকা বলে জানিয়েছেন র‌্যাব-৫ এর পরিচালক লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব তথ্য জানিয়েছেন। এসময় র্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান, স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা উপস্থিত ছিলেন।

গ্রেপ্তাররা হলেন- মোছা: শাহনাজ পারভীন, সিদ্দিক আলী ও মোছা: সেলিনা। তাদের বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলার ফকিরপাড়া এলাকায়। এ ঘটনায় ওই বাড়ির মালিক শাহনাজ পারভীনের স্বামী মোশারফ হোসেন পলাতক রয়েছেন।

লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার বলেন, ইয়াবার এই চালান কক্সবাজার জেলার টেকনাফ থেকে নৌপথে পার্শ্ববর্তী দেশে যায়। এরপর সোনা মসজিদ ও হিলি স্থলবন্দর দিয়ে দিনাজপুর জেলার বিরামপুরে ওই মাদক ব্যবসায়ীর নিজ বাড়ি আসে। সেখান থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় এই মাদক সরবরাহ করতো।

মোশারফ ও তার স্ত্রী এলাকায় কুখ্যাত ইয়াবা ও অন্যান্য মাদক ব্যবসার সাথে প্রত্যক্ষভাবে জড়িত। তারা ইয়াবার চালান নিয়ে এসে তার নিজ বাড়ি ও তার শ্বশুরবাড়িতে আন্ডারগ্রাউন্ড করে অভিনব কায়দায় সংরক্ষণ করে রাখতো।

এ ঘটনায় দিনাজপুরের বিরামপুর থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর