বগুড়ায় আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ, যুবক গ্রেফতার

আপডেট: February 15, 2023 |

শাহজাহান আলী, বগুড়া প্রতিনিধি: বগুড়ায় র‍্যাবের অভিযানে ধর্ষণ ও পূর্ণোগ্রাফি মামলার মূল আসামি শহিদ(৩২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত শহিদ বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার মৃত আশরাফ মন্ডলের ছেলে।

১৪ ফেব্রুয়ারি(মঙ্গলবার) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে র‍্যাব-১২ বগুড়ার একটি অভিযানিক টিম সারিয়াকান্দি উপজেলায়, অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনার সময় আসামি শহিদকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে র‍্যাব।
এর আগে জোরপূর্বক ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার,হুমকির ঘটনায় শহিদ এর বিরুদ্ধে মঙ্গলবারে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের হয়। আজ দুপুরে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানান হয়।

র‍্যাব-১২ বগুড়ার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভিকটিমের সাথে আসামি শহিূ মন্ডলের মোবাইলের ইমুতে কথা বলার মাধ্যমে পরিচয় হয়। এর একপর্যায়ে তাদের মধ্যে বন্ধুত্বে সৃষ্টি হয়। সেই বন্ধুত্বের সুবাদে
সুযোগবুঝে শহিদ ভিডিও করলে মাধ্যমে ভিকটিমের বিভিন্ন আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে। এক সময় শহিদ ভিকটিমকে ব্ল্যাকমেইল শুরু করে। ভিকটিমকে ব্ল্যাকমেইল করে হোটালে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ ও ভিডিও ধারণ করে। পরবর্তীতে সেই আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ভিকটিমের কাছে ৫ লক্ষ টাকার দাবি করে। তখন ভিকটিম নিরুপায় হয়ে গাইবান্ধা সদর থানায় মঙ্গলবারে শহিদ মন্ডলের বিরুদ্ধ মামলা দায়ের করে।

র‍্যাব-১২ বগুড়ার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন,বগুড়া র‍্যাবের ক্যাম্পে ওই অভিযোগ পসওয়ার পর তাদের টিম আসামি শহিদকে গ্রেফতারের জন্য অভিযানে নামে।মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সারিয়াকান্দি উপজেলার নিজ এলাকা থেকে আসামি শহিদকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা
হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামি শহিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আজ দুপুরের পর তাকে গাইবান্ধা জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর