বাঘের আক্রমণে আহত জেলে অনুকুল চিকিৎসাধীন অবস্থায় মারা গে‌ছেন

আপডেট: February 18, 2023 |

এনায়েত করিম রাজিব,মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: টানা ২১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন বাঘের আক্রমনে আহত অনুকুল গাইন ।

শুক্রবার(১৭ ফেব্রুয়ারি) রাতে ঢাকা মেডিকেল কলেজের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ৪২ বছর ব‌য়েসী অনুকুল । অনুকূল গাইনের চাচতো ভাই নিধির গাইন বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১০টায় পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের জিউধারা স্টেশনের সুধীরের সিলা এলাকায় মাছ ধরার সময় বাঘের আক্রমনের শিকার হন এই জেলে। এসময় অনুকূলের সাথে থাকা মাহবুব নামের অপর এক জেলের ডাক চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে অনুকূলকে উদ্ধার করেন।

পরে দুপুর বারটার দিকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় আহত অনুকুলকে। অবস্থা গুরুত্বর হওয়ায় পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে খুমেক থেকে ঢামেকে স্থানান্তর করা হয়। বাঘের আক্রমনে অনুকুলের মেরুদন্ড, পাজড়সহ পেটে ক্ষত সৃষ্টি হয়েছিল।

অনুকুল গাইন মোরেলগঞ্জ উপজেলার আমুরবনিয়া গ্রামের মৃত মুকুন্দ গাইনের ছেলে। অনুকুল অবিবাহিত ছিলেন। তার মা বৃদ্ধ কুমুদিনী গাইন একজন মানসিক প্রতিবন্ধী। তি‌নি ছাড়া আর কেউ নেই অনুকূলের পরিবারে।

নিধির গাইন বলেন, রাতে মারা গেছে। আমরা বাগেরহাট নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছি। বাড়িতে পৌছানোর পরে তার শেষ কৃত্য সম্পন্ন করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর