একুশ মানে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা: পলক

আপডেট: February 21, 2023 |

ইমাম হাছাইন পিন্টু, নাটোর প্রতিনিধি:

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে নিজ নির্বাচনী এলাকা সিংড়ার কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মঙ্গলবার দিনের শুন্য ঘন্টায় কামনায় শ্রদ্ধা নিবেদেন শেষে সকল শহীদের আত্মার মাগফেরাত দাঁড়িয়ে নিরবতার মাধ্যমে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সময় রহস্য, থ্রিলারধর্মী বাস্তবানুগ উপন্যাসিক ও কথাসাহিত্যিক অধ্যাপক এশরার লতিফ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা খাতুন, ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অহিদুর রহমান শেখ।

উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে জতির শ্রেষ্ঠ সন্তান ও ভাষা শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে একেকজন সোনার মানুষ হওয়ার শপথ ব্যক্ত করেন প্রতিমন্ত্রী।

জুনাইদ আহমেদ পলক বলেন, একুশ মানে মাথা নত না করা, একুশ মানে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা। আসুন আমরা ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের ইতিহাস আমাদের ভবিষ্যত প্রজন্ম তরুণ প্রজন্মকে জানাই। একুশের চেতনায় জাগ্রত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য আত্মনিয়োগ করি।

Share Now

এই বিভাগের আরও খবর