রাজাপুরে ব্যাংকের ভবন স্থানান্তর না করার দাবীতে গ্রাহকদের মানববন্ধন

আপডেট: February 22, 2023 |

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নে বাংলাদেশ কৃষি ব্যাংক বাদুরতলা বাজার শাখা ভবন স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ব্যাংকের গ্রাহক ও ব্যবসায়ীরা।

বুধবার সকালে রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নের বাদুরতলা বাজার এলাকায় ব্যাংকের সামনে প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও গ্রাহক ওমর আলী মল্লিক, সাবেক ইউপি সদস্য ও বাজার ব্যবসায়ী মজিবর মোল্লা, নাসরিন সুলতানা, বুলবুল আহম্মেদ, মোস্তফা হাওলাদার, গোলাম কবির ও বেল্লাল খান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্যাংক ম্যানেজার স্থানীয় কিছু অসাধু চক্রের যোগসাজসে প্রায় তিনযুগ পর্যন্ত চলমান ও গ্রামের অতিসাধারণ গ্রাহকের চিরচেনা ভবনটি বর্তমান স্থান থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে স্থানান্তরের পায়তারা করতেছে। ব্যাংকটি এখান থেকে স্থানান্তর করা হলে আমাদের মতো সাধারণ গ্রাহকদের প্রতিনিয়ত দূর্ভোগ ও হয়রানির স্বীকার হতে হবে এমনকি আর্থিক লেনদেন করতে ঝুকিতে পরতে হবে। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিভিন্ন শ্রেনী পেশার প্রায় চার শতাধিক নারী পুরুষ অংশ নেয়। শান্তিপূর্ণ মানববন্ধন শেষে ব্যাংকের গ্রাহকরা বিক্ষোভ মিছিল করেন।

এ বিষয়ে কৃষি ব্যাংক বাদুরতলা বাজার শাখা ব্যবস্থাপক মেহেদী হাসান বলেন, ভবন স্থানান্তর করার সিদ্ধান্তের পিছনে দুইটি কারন রয়েছে যেমন, আমাদের দোতালা ভবন প্রয়োজন এবং যোগাযোগ ব্যবস্থা(আসা যাওয়ার রাস্তা) আরো ভালো প্রয়োজন ।

বর্তমান ব্যাংক শাখার ভবন মালিক মনির মল্লিক বলেন, দোতালা ভবনের ব্যাপারে তারা আমাকে কিছুই জানায়নি।ব্যাংকের প্রয়োজন হলে আমি দোতালা ভবন করে দিবো। এবং ব্যাংক স্থানান্তর করার ব্যাপারে তারা আমাকে কিছুই জানায়নি।

Share Now

এই বিভাগের আরও খবর