বগুড়ায় বাসের ধাক্কায় অটোভ্যানের এক যাত্রী নিহত, আহত ৩

আপডেট: February 25, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারী চালিত অটোভ্যানে থাক বাবু সরকার (৬০) নামে এক যাত্রী ঘটনা স্হলেই নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানে থাকা আরও ৩ জন যাত্রী।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্হান হাতবান্ধা নামন স্হানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত অটোভ্যানের বাবু সরকার বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের নাগরকান্দি গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

পুলিশ ও স্হানীয়দের সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে চন্ডিহারা নাগরকান্দি বন্দর থেকে ব্যাটারি চালিত অটোভ্যানে বাবু সরকার বাজার করার জন্য গ্রাম থেকে অটোভ্যান যোগে মহাস্হান বাজারে যাচ্ছিলেন।

রংপুর মহাসড়কের মহাস্থান হাতিবান্ধা এলাকায় পৌঁছিলে রংপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী এসআর পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিছন দিক থেকে অটোভ্যানটিকে ধাক্কা দেয়।

এতে ভ্যান থেকে যাত্রী বাবু সরকার ছিটকে পড়ে গেলে ঘটনা স্হলেই তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় আরও তিন যাত্রী আহত হয়। স্হানীয়রা আহতদেরকে তাদেককে উদ্ধার করে স্হানীয় হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, এঘটনায় বাসের চালককে আটক করা হয়েছে এবং ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে। বাসের হেলপার পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান আহতদের উদ্ধার করে স্হানীয় হাসপাতসলে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে।

Share Now

এই বিভাগের আরও খবর