ঝিনাইদহে বিকাশ প্রতারক চক্রের রাজু গ্রেফতার

আপডেট: March 17, 2023 |

টিপু সুলতান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে বিকাশ প্রতারক চক্রের হোতা রাজু শেখকে (২৮) গ্রেফতার করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক রাজু শেখ মাগুরা জেলার শ্রীপুর থানার চর মহেশপুর গ্রামের দাউদ শেখের ছেলে।

ঝিনাইদহ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দীন জানায়, বেশ কয়েক দিন আগে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার সোতা গ্রামের শংকর মন্ডলের ছেলে ভুক্তভোগী দীপক মন্ডল ঝিনাইদহ সদর থানায় বিকাশ প্রতারনার একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগে জানা যায়, ‘হ্যালো, বিকাশ থেকে নাহিদ (ছদ্মনাম) বলছি। বিকাশ অ্যাকাউন্ট আপগ্রেডের কাজ চলছে। বিকাশ থেকে আপনার ফোনে ভেরিফিকেশন কোড এসএমএস করা হয়েছে। সেটা আমাকে দিন। অন্যথায় আপনার বিকাশ অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হবে।’ ঠিক এভাবেই প্রতারনা করে ঝিনাইদাহ জেলাসহ দেশের বিভিন্ন এলাকা হতে বিকাশ হ্যাকিংয়ের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেয় এই প্রতারক রাজুসহ তার গ্যাং।

ওসি বলেন, এ সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করি। সত্যতা পাওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা রুজু হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর