ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে স্কুুলছাত্রী ধর্ষণ; মুলহোতা গ্রেফতার

আপডেট: March 21, 2023 |

সোহরাব হোসেন,সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ভিকটিমের বাবা ৪ জনকে আসামী করে থানায় মামলা করলে পুলিশ

মঙ্গলবার(২১ মার্চ) মুলহোতা রুহুলকে (১৭) গ্রেফতার করে। গ্রেফতারকৃত রুহুল পাশর্^বর্তী মানিকনগর গ্রামের টুকু বেপারীর পুত্র। ভিকটিমের পৈত্রিক বাড়ি রংপুর হলেও প্রায় দু’বছর যাবত মাধবপুর গ্রামে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকে।

মামলার এজাহারসূত্রে প্রকাশ, ভিকটিম ১৬ মার্চ রাত সাড়ে ১০ টার দিকে মাধবপুর গ্রামের হালিম বেপারীর মাঠে ওয়াজ শুনে বাড়ি ফিরছিল।

এ সময় রুহুল তার বন্ধু সবুজ, রোমান ও মহসিনের সহায়তায় জনৈক হানজেলা ওরফে বাঁকা মুন্সির বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে। ভিকটিমের ডাক-চিৎকারে তার খালা ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। এ সময় ধর্ষক ও তার সহযোগীরা পালিয়ে যায়।

এদিকে, ঘটনাটি স্থানীয়ভাবে কয়েক দফায় মিমাংসার চেষ্টা করা হয়। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে বিয়ের দাবী জানালেও ধর্ষক রুহুলের পরিবার তা প্রত্যাখ্যান করে।

অবশেষে সোমবার (২০ মার্চ) রাতে থানায় মামলা হলে পুলিশ মুলহোতা রুহুলকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও সিংগাইর থানার শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের এসআই আবদুস ছালাম বলেন, মুল আসামীকে গ্রেফতার করা হয়েছে।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষাশেষে ২২ ধারায় জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামী গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

Share Now

এই বিভাগের আরও খবর