গুরুদাসপুর এবং বড়াইগ্রামে বৈকালিক প্রাতিষ্ঠানিক চেম্বার শুরু

আপডেট: March 31, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: সারাদেশের ন্যায় নাটোরের গুরুদাসপুর এবং বড়াইগ্রামে বৈকালিক প্রাতিষ্ঠানিক চেম্বার শুরু হয়েছে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী জাহেদ মালিক।

এদিকে স্থাণীয় প্রতিনিধি হিসেবে গুরুদাসপুরে ফিতা কেটে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন এ সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আক্তার লিপি এবং বড়াইগ্রামে ফিতা কেটে এর উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খুরশীদ আলম ।

উভয় হাসপাতালে শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতিত সপ্তাহের প্রতিদিন নিয়মিত রোগী দেখবেন ডা. খুরশীদ আলম, ডা. ডলি রাণী, ডা. মেহতাজুল ইসলাম, ডা. জেবুন্নেসা এ্যানি, ডা. তামান্না সরকার, ডা. সাদিয়া আফরিন, ডা. শতাব্দী রায় বণিক, ডা. মিজানুর রহমান, ডা. মুক্তার হোসেন, ডা. মাশিয়াত আহমেদ, ডা. অভিজিৎ সরকার, ডা. মেহেদী হাসান মনিম, ডা. শাবনূর জাহান নিশি, ডা. পলি সাহা, ডা. লতা রাণী দাস ও ডা. নাইমা ইয়াসমিন।

ডা. মুজাহিদ বলেন, সরকার প্রাথমিক ভাবে গুরুদাসপুর উপজেলা হাসপাতালকে বৈকালিক প্রতিষ্ঠানিক চেম্বার করার জন্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। আমরা সরকারের লক্ষ্য বাস্তবায়নে সচেষ্ট থাকবো।

Share Now

এই বিভাগের আরও খবর