বগুড়ার শিবগঞ্জ দু’পক্ষের সংঘষে আহত ২, গ্রেফতার ১

আপডেট: April 30, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্রা ইউনিয়নে পলাশী গ্রামে দু’পক্ষের সংঘর্ষে দুই নারী আহত হয়েছে।

আহতদের মধ্যে এক নারী আকাঙ্ক্ষা জনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা রয়েছে। এঘটনায় শনিবার দুপুরে রুপার বাবা আঃ মাজেদ থানায় হত্যাচেষ্টার মামলা দায়ের করলে একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, শনিবার (২৯ শে এপ্রিল) সকাল ৯ টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলাধীন ময়দানহাট্রা ইউনিয়নের পলাশী গ্রামে গুচ্ছ গ্রামে এই ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, গত শিনিবার সকালে পলাশী গুচ্ছ গ্রামে আব্দুর রহমান(৪) ও ফাইম (৪) নামের দুই শিশুর মধ্যে কথা ঝগড়া হয়। এসময় শিশু আব্দুর রহমানের মা রুপা বেগম ছেলের কান্না শুনে এগিয়ে আসলে ফাহিমের বাবা মজনু মিয়া(৩৫) এর সাথে কথা কাটাকাটি হয়।

এরপর মজনু ও তার স্ত্রী ফেরোজাসহ বেশ কয়েকজন মিলে রুপা বেগমর মাথায় লাঠি ও গাছের ডাল দিয়ে আঘাত করতে থাকে।

এর একপর্যায়ে ফেরোজা বেগম রুপার ঠোটে কামড় দিয়ে শরীর থেকে ঠোট আলাদা করে অঙ্গহানী ঘটায়।

পরে রুপার মা বেবি খাতুন মেয়েকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়। পরে স্হানীয়রা আহত রুপা ও তার মা বেবি খাতুনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সেখানে রুপা বেগমের অবস্থা আকাঙ্ক্ষাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

রোববার (৩০ এপ্রিল) বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর বেলাল হোসেন জানান, এঘটনায় থানায় মামলা দায়ের পর আসমী মজনু মিয়াকে আটক করা হয়েছে। বাকি আসামীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর