ঢাকা বিভাগে শীর্ষে সিংগাইরের মেয়ে নাফিসা

আপডেট: May 9, 2023 |

সোহরাব হোসেন, সিংগাইর প্রতিনিধি : উপজেলা-জেলা পর্যায়ের ধাপ পেরিয়ে ‘বঙ্গবন্ধু সৃজনশীলতা মেধা অন্বেষণ’ প্রতিযোগিতায় ক-গ্রুপে দৈনন্দিন বিজ্ঞান বিষয়ে ঢাকা বিভাগে শীর্ষ স্থান অধিকার করেছেন সিংগাইরের মেয়ে নাফিসা মেহজাবিন।

সোমবার (৮ এপ্রিল) বিকেল ৩ টার দিকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ঢাকা অঞ্চল আয়োজিত ঢাকার আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল এন্ড কলেজের শেখ হাসিনা অডিটোরিয়ামে জাঁকজমকপূর্ন অনুষ্ঠানে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের হাত থেকে সবার সেরা পুরস্কার গ্রহণ করেন নাফিসা মেহজাবিন।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর গীতাঞ্জলি বড়ুয়া। অনুষ্ঠানটিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ঢাকা অঞ্চলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

‘বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ’ সবার সেরা বিজয়ী নাফিসা মেহজাবিন মানিকগঞ্জের সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। তার বাবা শাখাওয়াত হোসেন সেলিম একজন সফল ব্যবসায়ী।

মা লাবনী আক্তার গৃহিণী। বাড়ি সিংগাইর পৌর এলাকার চর আজিমপুর মহল্লায়। বাবা-মা‘র একমাত্র সন্তান নাফিসা মেহজাবিন বিভাগীয় পর্যায়ে সেরা হওয়ার পর তার প্রতিক্রিয়ায় আগামীতে তিনি বিজ্ঞান বিষয়ে শিক্ষা গ্রহণ করে উচ্চতর ডিগ্রী নিয়ে দেশ ও জাতির সেবা করতে চান ।

Share Now

এই বিভাগের আরও খবর