মাননীয় প্রধানমন্ত্রী যোগ্যতার ভিত্তিতেই মনোনয়ন দিবেন: হুমাইয়ারা

আপডেট: May 12, 2023 |

ইমাম হাছাইন পিন্টু, নাটোর প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সারাদেশের ন্যায় নাটোর ৪ বড়াইগ্রাম ও গুরুদাসপুর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমপি পদপ্রার্থীদের ইতিমধ্যেই কেন্দ্রে লবিং গ্রুপিং ও মাঠ পর্যায়ে দৌড়ঝাঁপ গণসংযোগ মিটিং সমাবেশ বিলবোর্ড টানানো সহ একে অপরের বিরুদ্ধে চলছে বাগযুদ্ধ।

ইতিমধ্যেই সাধারণ জনগনের মধ্যে স্বতঃস্ফূর্ত ভাব দেখা গেছে এবং কৌতুহলী মনে সবার মাঝে একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে কে পাবেন প্রত্যাশিত নৌকা প্রতীক কে হবেন আগামী জাতীয় সংসদ সদস্য।

আগামী জাতীয় সংসদ নির্বাচন কে ঘিরে নাটোর ৪ আসন নিয়ে কথা বলেন নাটোরের গুরুদাসপুর বড়াইগ্রাম সিংড়া থেকে নির্বাচিত নাটোর জেলা পরিষদের সদস্য মোছাম্মাৎ হুমাইয়ারা জাহান

নাটোর জেলা পরিষদের সদস্য আরো বলেন আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ লালন পালন করে আমরা রাজনীতি করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়নের যে মহাসড়ক বইছে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের সুনিশ্চিতসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে আমরা বদ্ধপরিকর।

তিনি আরো জানান আগামী জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং উৎসবমুখর হবে আশা করি আগামী নির্বাচনে সুষ্ঠু এবং সফল করে নৌকার বিজয় সুনিশ্চিত করা সহ দলকে আরও শক্তিশালী বেগবান করার লক্ষ্যে নাটোর ৪ গুরুদাসপুর বড়াইগ্রামে সবাইকে দলের মধ্যে বিভেদ বিভাজন ভুলে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের বিজয় সুনিশ্চিত করতে হবে যার কোন বিকল্প নাই।

তিনি আরো বলেন দলের মনোনয়ন নিয়ে এমপি পদপ্রার্থীরা যেভাবে বাগযুদ্ধে নেমেছেন সেটা সাধারণ মানুষসহ কারো কাছে গ্রহণযোগ্যতা বা আশা করা যায় না।

আমরা সবাই আওয়ামী লীগ করি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখতে হবে তিনি যাকে মনোনয়ন দেন যাকে যোগ্য মনে করেন তার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে তাই আমি দলের সকল নেতাকর্মী সমর্থকদের প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

আমি মনে প্রানে বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী জানেন কে যোগ্য ব্যক্তি কাকে মনোনয়ন দেওয়া হবে

প্রার্থী পরিবর্তনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন মনোনয়ন কেউ চাইতেই পারে এটা তার গণতান্ত্রিক অধিকার।

মনোনয়ন দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে আওয়ামী লীগ দলের জন্য দেশও জাতির জন্য যোগ্য মনে করবেন সরকারি বেসরকারি জরিপে যিনি এগিয়ে থাকবেন মাননীয় প্রধানমন্ত্রী তাকেই মনোনয়ন দিবেন এবং আমাদের উচিত অপেক্ষা করা পরবর্তীতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবাইকে এক প্লাটফর্মে দাঁড়িয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করা।

উল্লেখ্য বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস সহ গুরুদাসপুর পৌর মেয়র মোহাম্মদ শাহনেওয়াজ আলী মোল্লা, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডক্টর সিদ্দিকুর রহমান পাটোয়ারী, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, গুরুদাসপুর সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাহিদুল ইসলাম সরকার, বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন, নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহমদ আলী আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসাবে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে দলীয় কর্মকাণ্ড সহ প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন।

Share Now

এই বিভাগের আরও খবর