ফরিদপুরের ভাঙ্গা থানায় সংঘবদ্ধ ১০ জুয়াড়ী গ্রেফতার

আপডেট: May 12, 2023 |

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একটি কলাবাগান থেকে ১০ জন জুয়াড়িকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ।

শুক্রবার (১২ মে) দুপুরে ভাঙ্গা থানা পুলিশের দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- ভাঙ্গার আস্পদী গ্রামের নুরুল ইসলাম বাদল মোল্লার ছেলে রাজু আহমেদ (২৮), একই গ্রামের মহিউদ্দীন শেখের ছেলে রমজান সরদার (৩৫) ও ইসমাইল শেখের ছেলে মুন্নু শেখ (৪৮), একই উপজেলার পশ্চিম আলগী গ্রামের রতন মাতুব্বরের ছেলে মো. মিজান (৪০), একই গ্রামের রাজেত মাতুব্বরের ছেলে হেমায়েত মাতুব্বর (৪৬), মাঝারদিয়া গ্রামের ফজলুল শেখের ছেলে লালন শেখ (২৮), পূর্ব আলগী গ্রামের বাকা মিয়ার ছেলে আবুল হোসেন (৫৫), বড়দিয়া গ্রামের সামাদ বেপারীর ছেলে মোস্তফা বেপারী (৪৮), পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার ধর্মদী গ্রামের আশরাফ শেখের ছেলে ওমর শেখ (৩৫) ও একই গ্রামের আ. কাদের শেখের ছেলে বেলায়েত শেখ (৩৮)।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যার দিকে জেলার ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের পূর্ব আলগী এলাকার একটি কলাবাগান থেকে ওই ১০ জুয়াড়িকে আটক করা হয়।

টাকার বিনিময়ে জুয়া খেলা অবস্থায় তাদের কে আটক করা হয়। আটকের সময় আসামিদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ অর্থ ১০ হাজার ৫৭০ টাকা পাওয়া যায় এবং রাতে ও বৃষ্টিতে খেলতে তৈরি করা টিনের ছাপড়া ধ্বংশ করা হয়।

আসামিদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া খেলার আইনের ৪ ধারার অপরাধ প্রমাণিত হওয়ায় তাদেরকে আজ ১২/০৫/২০২৩ ইং প্রকাশে আদালতে বিচারের নিমিত্তে প্রসিকিউশন দাখিল করা সহ বিজ্ঞ আদালতে শুক্রবার দুপুরে সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর