বগুড়ায় বাসের ধাক্কায় ভাতিজা নিহত, চাচা আহত

আপডেট: May 18, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার ধনুটে ধনুট-শেরপুর পাকা সড়কে চলন্তা বাসের ধাক্কায় মোঃফেরদৌস আলম(৪৩) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। উক্ত ঘটনায় চাচা আব্দুল ওয়াদুূদ মানিক(২২) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুর দেড়টার দিকে বগুড়ার ধনুট-শেরপুর পাকা সড়কের উল্লাপড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালক ফেরদৌস আলম নিহত হন এবং চাচা আব্দুল ওয়াদুূদ মানিক আহত হয়।

নিহত ফেরদৌস আলম সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার হাজারহাটি গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। আহত আব্দুল ওয়াদুূদ মানিক একই গ্রামের ওসমান গনির ছেলে। সম্পর্কে তার চাচা এবং ভাতিজা।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আব্দুল ওয়াদুদ মানিক প্রায় এক মাস আগে বগুড়ার শেরপুর শহরের শো-রুম থেকে একটি নতুন মোটরসাইকেল ক্রয় করেন।

ওই মোটরসাইকেলটি সার্ভিসিং করার জন্য বৃহস্পতিবার সকালে আব্দুল ওয়াদুদ মানিক তার চাচা ফেরদৌস আলমকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে শেরপুরে ্শো-রুমে আসেন।

সেখানে মোটরসাইকেল সার্ভিসিং শেষে চাচা ফেরদৌস আমলকে মোটরসাইকেলের পিছনে তুল নিয়ে বাড়ির দিকে রওনা হন।

চাচা- ভাতিজা দুপুর দেড়টার দিকে উল্লাপাড়া এলাকায় পৌঁছিলে ধনুট থেকে ছেড়ে আসা শেরপুরগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে সহজে ধাক্কা দেয়। এতে করে চাচা ও ভাতিজা গরুতর আহত হন।

স্হানীয়রা তাৎক্ষণিক ভাবে আহত অবস্হায় তাদেরকে উদ্ধার করে ধনুট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফেরদৌস আমল মারা যান।

আহত চাচা আব্দুল ওয়াদুূদ মানিককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা করা হয়েছে।

ধনুট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, আইনী প্রক্রিয়া শেষে ফেরদৌস আলমের মরদেহ তার স্বজনদের কাছ হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর