সিংগাইরে ফারিয়া’র আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: May 19, 2023 |

সোহরাব হোসেন,সিংগাইর প্রতিনিধি: “অধিকার আদায়ে, আমরা সবাই এক সাথে” এই প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন(ফারিয়া) সিংগাইর উপজেলা শাখার  আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ মে) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা “ফারিয়া”র সভাপতি ও মেডিকন ফার্মার এসএমপিও মো.সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারন সম্পাদক ও নিপা ফার্মার এরিয়া ম্যানেজার তারেক মাহমুদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিংগাইর ফারিয়া’র প্রধান উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান।

বক্তব্যে তিনি সিংগাইরে কর্মরত বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিদের সুষ্ঠু কর্মপরিবেশ সৃষ্টি কর্মক্ষেত্রে সুবিধা -অসুবিধা ও ফারিয়া সংগঠনের সার্বিক সহযোগীতাসহ নির্দিষ্ট জায়গায় স্থায়ী অফিসের জন্য খাস জায়গা লিজ বরাদ্দ ব্যবস্থার ও আশ্বাস দেন তিনি। এ ছাড়া আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহন করার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন-আবাসিক সার্জন – সদর হাসপাতাল (বর্তমানে সিএমএসডিতে কর্মরত)ও সিংগাইর স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আবাসিক মেডিক্যাল অফিসার ডা:সামিউর রহমান ও পুপলার ফার্মার এরিয়া ম্যানেজার রাশেদুল ইসলাম । এ সময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন সিংগাইর “ফারিয়া”র উপদেষ্টা ও কসমিক ফার্মার আমিনুল ইসলাম, সহ-সভাপতি ও গ্লোব ফার্মার প্রতিনিধি ওয়ালীউল্লাহ সুজাত,হেল্থ কেয়ার ফার্মার হুমায়ুন কবীর,যুগ্ম সম্পাদক ও ফার্মশিয়ার আজিজুল ইসলাম, বিকনের মিলন হোসেন এবং দপ্তর সম্পাদক ও ইউনিমেড ইউনিহেলথ কোম্পানির মো. আব্দুল কাইয়ুম।

এ ছাড়াও প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান ও বিশেষ অতিথি ডা:সামিউর রহমানের হাতে সন্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয় ।

অনুষ্ঠানে এ উপজেলায় কর্মরত বিভিন্ন ওষুধ কোম্পানীর শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।

Share Now

এই বিভাগের আরও খবর