মাদারীপুরে জেলা ট্রাফিক পুলিশের অভিযানে অর্ধশত যানবাহন আটক

আপডেট: May 21, 2023 |

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ পুলিশ সুপারের নির্দেশনায় মাদারীপুরের কালকিনিতে জেলা ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেল,নসিমন, মাহিদ্র ট্রাক্টর,থ্রি হুইলার সহ প্রায় অর্ধশত কাগজপত্র বিহীন যানবাহন আটক করা হয়েছে ।

আজ রবিবার (২১ মে) সকাল হতে দিনব্যাপী কালকিনি উপজেলার থানার মোড়,ভুরঘাটা বাসস্ট্যান্ড,রমজানপুর, সাহেবরামপুর সহ বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃত অবৈধ ও কাগজপত্র বিহীন যানবাহন গুলো কালকিনি থানা হেফাজতে রাখা হয়েছে।

অবৈধ এসব মাহিদ্র ট্রাক্টর ইট,বালু ও মাটি পরিবহন করে রাস্তাঘাট নষ্ট করার পাশাপাশি বৈধ যানবাহন চলাচলে অসুবিধা সৃষ্টি করে।এসব অবৈধ যানবাহনের পরিমাণ বৃদ্ধি পাওয়ায় নিরাপদ সড়ক নিশ্চিত করতে ট্রাফিক পুলিশ এ বিশেষ অভিযান পরিচালনা করে।

এছাড়াও মোটরসাইকেলের চালকদের ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকা,বৈধ কাগজপত্র না থাকায় মামলা দেয়া হয়েছে।

অভিযানের বিষয়ে মাদারীপুর জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক মোঃ শওকত হোসেন বলেন,”মাদারীপুর জেলা পুলিশ সুপার মাসুদ আলম স্যারের নির্দেশনায় জেলায় অবৈধ যানবাহন চলাচল বন্ধের লক্ষ্যে ট্রাফিক পুলিশের অভিযান চলমান রয়েছে।

ট্রাফিক পুলিশের জনবল কম থাকায় প্রতিদিন একযোগে সকল এলাকায় অভিযান পরিচালনা সম্ভব নয়।তবে যখন যে এলাকায় অবৈধ যানবাহন চলাচল বেড়ে যায়, তখন সে এলাকায় আমরা অভিযান পরিচালনা করি।

এরই ধারাবাহিকতায় কালকিনিতে এসব অবৈধ যানবাহনের সংখ্যা বেড়ে যাওয়ায় আমরা আজ অভিযান পরিচালনা করে বেশকিছু যানবাহন আটক করেছি।

অবৈধ যানবাহন চলাচল রোধে ট্রাফিক পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।”

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক মোঃমিজানুর রহমান,এসআই মোঃ নাসিরুদ্দিন, সার্জেন্ট আসিব সহ ট্রাফিক পুলিশ ও জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর