ফরিদপুরে ৪৮৯০ পিস ইয়াবাসহ আটক রহমত

আপডেট: May 23, 2023 |

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৮৯০ পিস ইয়াবাসহ মোঃ রহমত উল্লাহ(৪৬) নামে একজন আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-০৮,সিপিসি-২(ফরিদপুর)।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, র‌্যাব-০৮ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল আজ ২২ মে ২৩ তারিখে র‌্যাব গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মাদারীপুর থেকে ছেড়ে আসা উইনার পরিবহনের একটি বাসে আন্তঃজেলা কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রহমত উল্লাহ(৪৬) একটি বিশাল মাদকের চালান নিয়ে ফরিদপুরে আসছে।

এ প্রেক্ষিতে র‌্যাবের আভিযানিক দল ঢাকা-ফরিদপুর সড়কে কৌশলগত অবস্থান গ্রহন করে এবং মাদক পরিবহনকারীর অবস্থান সনাক্ত করে।

উক্ত তথ্যের ভিত্তিতে সকাল ১১:৩০ ঘটিকায় ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এবং সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে উল্লেখিত আসামিকে গ্রেফতার করা হয় এবং উক্ত আসামির কাছ থেকে ৪৮৯০ পিস ইয়াবা, ০১টি মোবাইল, ০২ টি সিম এবং মাদক বিক্রিত ৩৪০০ টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামী রহমতউল্লাহ (৪৬), পিতা- মৃত ফকির মোহাম্মদ, গ্রাম-পূর্ব মহেশাখালীয়া পাড়া, থানা-টেকনাফ,জেলা-কক্সবাজার ,একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী।

সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ফরিদপুর এলাকায় বিক্রি করে।

পরবর্তীতে তাকে ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে ভাঙ্গা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাংগা থানায় একটি মাদক মামলা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর