গুরুদাসপুরে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আপডেট: May 23, 2023 |

ইমাম হাছাইন পিন্টু, নাটোর প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নাটোরের গুরুদাসপুরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

বিক্ষোভ মিছিলটি গুরুদাসপুর পৌরসভার চাঁচকৈড়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিএম কমপ্লেক্স সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ জাহিদুল ইসলাম সরকারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন গুরদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ আনিসুর রহমান, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মতিন মাস্টার গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের নেতা মোঃ আরিফুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ আলমগীর শেখ।

আওয়ামী লীগের নেতা মোঃ রেজাউল করিম সবুজ ফকিরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মোঃ মিল্টন খন্দকার মোহাম্মদ জামান মোহাম্মদ রাশেদ মোঃ কামাল সরকার মোহাম্মদ আতিয়ার রহমান বাধনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেত্রী বর্গ ।

বক্তরা গত ১৯ তারিখে রাজশাহী সমাবেশ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে হুমকি দাতা রাজশাহী মহানগর বিএনপির আহবায়ক মোঃ চাঁনকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তি দাবি করেন

Share Now

এই বিভাগের আরও খবর