জয়পুরহাটে ভ্রাম্যমান আদালতের অভিযানে ২১ হাজার টাকা জরিমানা

আপডেট: May 25, 2023 |

এম.এ.জলিল রানা, জয়পুরহাট সংবাদদাতা:  জয়পুরহাটে ভ্রাম্যমান আদালতে ৪ প্রতিষ্ঠানের ২১ হাজার টাকা জরিমানা।অস্বাস্থ্যকর পরিবেশে পাউরুটি, মিষ্টি এবং বিস্কুট উৎপাদন ও বিপণন করার অপরাধে জেলার পাঁচবিবি উপজেলা সদরে ৪ প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাবের পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।বৃহষ্পতিবার সকাল ৯ টা- বেলা ১১ টা পর্যন্ত পরিচালিত ভ্রাম্যমান আদালতে জরিমানা করেন।

জয়পুরহাট র‌্যাব-৫,ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলামের পাঠানো এক প্রেস রিলিজে জানানো হয়, উপজেলা সদরের বিভিন্ন বেকারী ও আইসক্রিমের কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে পাউরুটি ,মিষ্টি এবং বিস্কুট উৎপাদন ও বিপণন করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অনুসন্ধ্যান পরিচালনা করে সত্যতা পায় র‌্যাবের গোয়েন্দা শাখা। এর অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ৯ টা হতে বেলা ১১ টা পর্যন্ত অভিযান পরিচালনা করে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফ আফজাল রাজন

জরিমানা করা প্রতিষ্ঠান গুলো হচ্ছে “স্মৃতি বেকারীর মালিক মোজাফফরকে ৫ হাজার ,আনছারী বেকারীর মালিক খলিল আনছারীকে ৮ হাজার , “রাখি বেকারীর মালিক শ্রী জীবন কৃ সরকারকে ৫ হাজার এবং হিমালয় আইসক্রিমের মালিক মনিরুজ্জামান শান্তকে ৩ হাজার টাকা। অভিযানের জব্দকৃত অস্বাস্থ্যকর খাবার ধ্বংস করেন হয়েছে ভ্রাম্যমান আদালত।

সার্বিক আইন-শৃঙ্খলা সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় আনার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে র‌্যাব। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যহত রয়েছে বলেও জানিয়েছেন জয়পুরহাট র‌্যাব-৫, ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম।

Share Now

এই বিভাগের আরও খবর