পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে স্ট্যান্ডার্ড চার্টার্ডের আকর্ষণীয় অফার

আপডেট: June 14, 2023 |

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা’র আনন্দকে বাড়িয়ে তুলতে দেশের শীর্ষস্থানীয় রিটেইল, ট্রাভেল, ফ্যাশন এবং ডাইনিং ব্র্যান্ডগুলো সাথে অংশীদারিত্ব করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড। এই অংশীদারিত্বগুলোর আওতায় ব্যাংকের ক্লায়েন্টরা আকর্ষণীয় বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন।

ঈদ-উল-আযহার আনন্দকে আরও সহজ ও উপভোগ্য করে তুলতে কুরবানির পশু ক্রয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড দিচ্ছে বিশেষ অফার। এছাড়া, ঈদের কেনাকাটায় থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট। গ্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, আসবাবপত্র এবং পার্সোনাল কেয়ারের মতো পণ্য ক্রয়ের ক্ষেত্রেও বিভিন্ন অফার উপভোগ করা যাবে। এছাড়াও ঈদের ছুটিতে যারা পছন্দের স্থানে ঘুরতে যাওয়ার কথা ভাবছেন তাদের জন্য রিসোর্ট, হোটেল, এয়ারলাইনস এবং ট্রাভেল এজেন্সির সেবাসমূহ সাশ্রয়ী মূল্যে এই অফারের আওতাভূক্ত থাকবে। পাশাপাশি, ক্যাশলেস বাংলাদেশ গড়ার লক্ষ্য পূরণের অংশ হিসেবে অনলাইন শপিংয়ের ক্ষেত্রে থাকছে বিভিন্ন আকর্ষণীয় ডিসকাউন্ট অফার।

ঈদ-উল-আযহা উপলক্ষ্যে এই বিশেষ অফারগুলোয় ক্লায়েন্টরা ৫০% পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ পাবেন। দেশের নির্দিষ্ট ও জনপ্রিয় ফ্যাশন হাউজ এবং ব্র্যান্ড থেকে কেনাকাটায় এই ডিল ও ডিসকাউন্ট অফারগুলো পাওয়া যাবে ।

উল্লেখ্য, স্ট্যান্ডার্ড চার্টার্ড বিশ্বের ৫৭টি দেশের প্রগতিশীল বাজারে আমরা একটি ও প্রধান আন্তর্জাতিক ব্যাংকিং প্রতিষ্ঠান হওয়ার পাশাপাশি ৬৪টি দেশের গ্রাহকদের সেবা দিয়ে আসছি। আমাদের মূল লক্ষ্য ব্যবসা ও প্রগতিকে নতুন আঙ্গিকে সামনের দিকে নিয়ে যাওয়া এবং আমাদের মান ও ঐতিহ্যের মূলমন্ত্র – ‘হেয়ার ফর গুড’।

স্ট্যান্ডার্ড চার্টার্ড এর পিএলসি লন্ডন ও হংকং-এর স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত।

Share Now

এই বিভাগের আরও খবর