শরীয়তপুরে ককটেলসহ বাবা-ছেলে আটক

শরীয়তপুর জেলার জাজিরা পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র ও ৬টি ককটেলসহ বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। সোমবার জাজিরার ৫নং ওয়ার্ডের ফকির মোহাম্মদ আকনকান্দি এলাকা থেকে ককটেলসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- পৌরসভার ৫নং ওয়ার্ডের ফকির মোহাম্মদ আকনকান্দি গ্রামের রহিমউদ্দিন শেখের ছেলে বাচন শেখ (৪৫) ও তার ছেলে বিজয় শেখ (১৬)।

আটক বাচন শেখের স্ত্রী ময়না বেগম জানান, একই গ্রামের ইনসাফ ঢালীর সঙ্গে তার স্বামীর রাজনৈতিক দ্বন্দ্ব। সেই দ্বন্দ্বের জের ধরে ইনসাফরা তাদের ঘরে ককটেল রেখে পুলিশ দিয়ে ধরিয়ে দিয়েছেন।

ইনসাফ ঢালী বলেন, আমরা জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদারের সমর্থক। আর বাচন শেখরা সাবেক এমপি বিএম মোজাম্মেল হকের সমর্থক। মোজাম্মেল এমপি থাকাকালীন অবস্থায় ওরা আমাদের বিভিন্ন মামলা, হামলা করেছে। আমরা ১০ বছর যাবত নির্যাতিত। পুলিশ বাচনের ঘরে ককটেল পেয়ে তাদের আটক করেছে। কিন্তু দোষ দিচ্ছে আমাদের।

জাজিরা থানার এসআই দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানা পুলিশের একটি দল জাজিরা পৌরসভার বাচন শেখের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাচন ও তার ছেলে বিজয়কে আটক করা হয়। তাদের তথ্য অনুযায়ী পরে রান্না ঘর ও বসত ঘর তল্লাশি করে ৬টি তাজা ককটেল, একটি চাইনিজ কুড়াল, একটি রাম দা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।