নতুন ‘র‍্যাব-১৫’ ইউনিট শিগগিরই কাজ শুরু করবে: বেনজির আহমেদ

র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, আমাদের র‍্যাবের নতুন একটি ইউনিট র‍্যাব ১৫ গঠন করা হয়েছে, এ ইউনিট মিয়ানমার থেকে আসা মাদক নিয়ন্ত্রণে কাজ করবে । আশা করছি প্রধানমন্ত্রীর সময় পেলে আমরা ফেব্রুয়ারিতে এই ইউনিট চালু করতে পারবো।
মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‍্যাব ১১ এর সদর দপ্তরে কেক কেটে র‍্যাব ১১ এর ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ।
উদ্বোধনের শেষে প্রধান অতিথির বক্তব্যে র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেন, একাদশ জাতীয় নির্বাচনের মাধ্যমে দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশবাসী তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করেছেন যাতে করে তারা আগামী ৫ বছরের জনগনের সেবা করতে পারে। আমরা বিশ্বাস করি বিগত ১০ বছরে যেই উন্নতি অগ্রযাত্রায় আমরা সারা বিশ্বকে তাক লাগিয়েছি সেই অগ্রযাত্রা ও সাফল্য অব্যাহত থাকবে এবং আমরা একটি মধ্যম আয়ের দেশে উন্নিত হব। র‍্যাব ১১ এর অধীনে সবচেয়ে বেশি প্রায় ৪০ টি আসনের নির্বাচন ছিল। র‍্যাবের অফিসার ও সদস্যরা অত্যন্ত সাফল্যের সাথে তাদের দায়িত্ব পালন করেছেন।
তিনি বলেন, র‍্যাব ১১ জঙ্গি ও সন্ত্রাস দমনে বিশেষ ভূমিকা পালন করেছেন। মাদক নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমন সহ দেশমাতৃকার সেবা করতে গিয়ে অনেক র‍্যাব সদস্য আহত ও নিহত হয়েছেন বিগত দিনে আমরা তাদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।