অনলাইনে শুরু হতে যাচ্ছে ‘বিক্রয় প্রপার্টি ফেয়ার ২০২৩’

আপডেট: October 2, 2023 |

গতবছরের সাফল্যের পর টানা দ্বিতীয়বারের মতো অনলাইন প্রপার্টি মেলার আয়োজন করছে বিক্রয়। মেলা চলাকালে দেশব্যাপি ক্রেতারা অনলাইনে নিজের পছন্দের প্রপার্টি বুকিং ও কেনার সুযোগ পাবেন।

আগামী ৩ অক্টোবর শেরাটন ঢাকা হোটেলে ‘বিক্রয় প্রপার্টি ফেয়ার ২০২৩’-এর ঘোষণা এবং ৫ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত আনুষ্ঠানিকভাবে মেলা শুরু হবে।

অনুষ্ঠানে বিক্রয় টিম ছাড়াও স্পন্সর প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

বিক্রয় প্রপার্টি ফেয়ার ২০২৩-এ দেশের স্বনামধন্য ১০টি রিয়েল এস্টেট ডেভেলপার কোম্পানি অংশ নিবে। মেলা চলাকালে আগ্রহী ক্রেতারা দেশের বিভিন্ন স্থানের ৫০+ এক্সক্লুসিভ প্রজেক্ট ছাড়াও ১৫,০০০-এরও বেশি ফ্ল্যাট, প্লট এবং কমার্শিয়াল প্রপার্টির বিস্তারিত জানতে পারবেন।

এছাড়া, অনলাইন পেইজ থেকেও কোম্পানিগুলোর সাথে যোগাযোগ করে পছন্দের প্রপার্টি বুকিং দেওয়া যাবে।

‘বিক্রয় প্রপার্টি ফেয়ার ২০২৩’-এর টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ফ্রেশ আলট্রা স্ট্রং সিমেন্ট।

এছাড়াও কো-স্পন্সর হিসেবে থাকছে আনোয়ার ল্যান্ডমার্ক লিমিটেড, সপ্তক গৃহায়ন লিমিটেড, ট্রপিকাল হোমস লিমিটেড, ইমাজিন প্রপার্টিজ লিমিটেড, অ্যাডভান্স ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেড, ভাইয়া হোটেলস অ্যান্ড রিসোর্টস লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড, সেবা হোল্ডিংস লিমিটেড, এবং মধু সিটি।

বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “সবারই নিজের একটা বাড়ির স্বপ্ন থাকে।

সেই স্বপ্ন পূরণ সহজ করতে গতবছর প্রথমবারের মতো আমরা অনলাইন প্রপার্টি মেলার আয়োজন করি, যেখানে আমরা রিয়েল এস্টেট কোম্পানি এবং ক্রেতাদের অভূতপূর্ব সারা পেয়েছি।

তারই ধারাবাহিকতায় ১০টি রিয়েল এস্টেট ডেভেলপার স্পন্সর সাথে নিয়ে দ্বিতীয়বারের মতো ‘বিক্রয় প্রপার্টি ফেয়ার’ আয়োজিত হতে যাচ্ছে এবং ক্রেতারা এর মাধ্যমে তাদের পছন্দ ও বাজেট অনুযায়ী প্রপার্টি কিনতে পারবেন বলে আমার বিশ্বাস।”

বিক্রয়-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “আমাদের দেশের প্রেক্ষাপটে অনলাইন বাণিজ্য উল্লেখযোগ্য প্রবৃদ্ধি করছে।

আমাদের বিশ্বস্ত প্রপার্টি মেম্বারদের মাধ্যমে গ্রাহকদের কাঙ্ক্ষিত প্রপার্টি কেনায় সাহায্য করতে আমরা অনলাইনে ‘বিক্রয় প্রপার্টি ফেয়ার ২০২৩’ আয়োজন করছি।

গ্রাহকরা মেলায় স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে আমাদের এই চেষ্টাকে স্বার্থক করে তুলবেন বলে আমি আশাবাদী।”

টাইটেল স্পন্সর ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম বলেন, “দেশের আবাসন খাতে সাপ্লায়ার হিসেবে ফ্রেশ আলট্রা স্ট্রং সিমেন্ট একটি অন্যতম আস্থা ও বিশ্বস্ততার প্রতীক।

‘বিক্রয় প্রপার্টি ফেয়ার ২০২৩’-এর টাইটেল স্পন্সর হিসেবে থাকতে পেরে আমরা আনন্দিত। গ্রাহকদের চাহিদা পূরণে বিক্রয়-এর সাথে এভাবে কাজ করে যাবো সামনেও, এই আশাবাদ ব্যক্ত করছি।”

Share Now

এই বিভাগের আরও খবর