ধানসিঁড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাব্বি, সম্পাদক মেহেদী

আপডেট: October 9, 2023 |

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ ঝালকাঠি সদর উপজেলার ৮নং গাবখান ধানসিঁড়ি ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে।

এতে মোঃ সাব্বির হোসেন রাব্বি কে সভাপতি ও মোঃ আল মামুন মেহেদীকে সাধারন সম্পাদক করা হয়েছে।

রোববার রাতে ঝালকাঠি সদর উপজেলার ছাত্রলীগের সভাপতি রেজভা আহম্মেদ আলভী ও সাধারন সম্পাদক জহিরুল ইসলাম রাসেল সাক্ষরিত ৩৬ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি
মোঃ সজীব গাজী, আবুল কাশেম রাজু, মোঃ হায়দারুজ্জামান, মোঃ ইমরান হোসেন, মাইনুল ইসলাম শান্ত, রনি হালদার, আবির তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক, মোঃ আতাউর রহমান, মোঃ আরমান খান, শিপু হালদার জিৎ, ইমন হোসেন জয়, মোঃ মিজানুর রহমান, সজল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক নাসিব মাহমুদ অপু, মোঃ সজিব খান, অজিৎ হালদার, নাজির মোল্লা, হাফিজুর রহমান বাবু, প্রচার সম্পাদক মোঃ আব্দুল হান্নান অমি, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক, জয় মিস্ত্রী, রেজা আহমে, সাংস্কৃতিক সম্পাদক অনিক খান, সমাজসেবা বিষয়ক সম্পাদ সজিব মিস্ত্রী, ক্রীড়া সম্পাদক হৃদয় হালদার, পাঠাগার বিষয়ক সম্পাদক হিরন বেপারী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রাকিব ইসলাম রকি, অর্থ বিষয়ক সম্পাদক পার্থ প্রতিম সমদ্দার, আইন বিষয়ক সম্পাদক মোঃ ছবির তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইমদাদ হোসেন, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সাব্বির তালুকদার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মুশফিকুর রহিম, গণ শিক্ষা বিষয়ক সম্পাদক ইব্রাহীম সিকদার, পরিবেশ বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান।

ঝালকাঠি সদর উপজেলার ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সাক্ষরিত ৮নং গাবখান ধানসিঁড়ি ইউনিয়ন কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয় এবং ওই সময়ের মধ্যে দলের জন্য পরিক্ষিত, ত্যাগী ও মেধাবী ছাত্রদের নিয়ে আগামী এক মাসের মধ্যে ঝালকাঠি সদর উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বরারব পূর্ণাঙ্গ কমিটি জমা প্রদান করার নির্দেশ দেওয়া হয়।

Share Now

এই বিভাগের আরও খবর