ডেটল’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর লিটন দাস

আপডেট: October 9, 2023 |

ইন্টারন্যাশনাল হাইজিন ও পার্সোনাল কেয়ার ব্র্যান্ড ডেটল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান ও উইকেটরক্ষক লিটন কুমার দাস। সম্প্রতি, ঢাকায় অবস্থিত রেকিট বেনকিজার বাংলাদেশ-এর প্রধান কার্যালয়ে এই পার্টনারশিপের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেটল-এর সিনিয়র মার্কেটিং ম্যানেজার সালাউদ্দিন আহমেদ তারেক; ব্র্যান্ড ম্যানেজার মোঃ আমিন-উল-বশির আলভী; এন-৯ স্পোর্টস এন্ড মার্কেটিং কনসালট্যান্সি-এর ফাউন্ডার এবং সিইও আহমেদ নাফিজ মোমেন প্রমুখ।

পার্টনারশিপের অংশ হিসেবে ডেটলের জনপ্রিয় ক্যাম্পেইন ‘প্রোটেক্ট হোয়াট ইউ লাভ’-এর নতুন একটি টিভিসি-তে ভিন্ন এক রূপে লিটন দাসকে দেখা যায়, যেখানে তার ক্রিকেটার হয়ে ওঠার গল্পটি তুলে ধরা হয়েছে। দীর্ঘসময় যাবত অস্ট্রেলিয়ান জাতীয় ক্রিকেট দল এবং ইংল্যান্ড জাতীয় ফুটবল দলসহ বিশ্বব্যাপি বিভিন্ন স্বনামধন্য ক্রীড়াবিদ এই ক্যাম্পেইনের সাথে যুক্ত রয়েছে, এবং এখন বাংলাদেশের হয়ে লিটন দাস এতে প্রতিনিধিত্ব করছে।

ডেটল-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর লিটন কুমার দাস বলেন, “দীর্ঘসময় যাবত আমার পরিবার ও আমি ডেটল-এর বিভিন্ন পণ্য ব্যবহার করছি, তাই পছন্দের পণ্যটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি আনন্দিত। ডেটল যেমন জীবাণু থেকে ১০০% সুরক্ষা নিশ্চিত করে, তেমনি এবারের আইসিসি ক্রিকেট বিশ্বকাপে আমরাও নিজেদের ১০০% দিয়ে দেশকে দারুণ কিছু উপহার দেওয়ার চেষ্টা করবো।”

এই প্রসঙ্গে ডেটল-এর সিনিয়র মার্কেটিং ম্যানেজার সালাউদ্দিন আহমেদ তারেক বলেন, “বিগত ৯০ বছর ধরে ডেটল মানুষকে জীবাণু থেকে সুরক্ষা দিয়ে আসছে। অন্যদিকে, লিটন দাস বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সফল ওপেনিং ব্যাটসম্যান ও উইকেটরক্ষক হিসেবে বিশ্বব্যাপি সুপরিচিত। ক্রিকেট আমাদের ভালোবাসার জায়গা, আর ভালোবাসার সবকিছুকে ১০০% সুরক্ষিত রাখার ডেটলের প্রতিশ্রুতির প্রতিনিধিত্বকারী হিসেবে লিটনকে সাথে পেয়ে আমরা আনন্দিত। এই পার্টনারশিপের মাধ্যমে ভোক্তাদের দারুণ কিছু উপহার দিতে পারবো বলে আমরা আশাবাদী।”

Share Now

এই বিভাগের আরও খবর