রাম মন্দির উদ্বোধন উপলক্ষে জয়পুরহাটে প্রদীপ প্রজ্জ্বলন

আপডেট: January 23, 2024 |

দেব্রত মন্ডল, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: সনাতন ধর্মাম্বলীদের আরাধ্য দেবতা মর্যাদা পুরুষোত্তম ভগবান শ্রী রাম চন্দ্রের জন্মভূমি ভারতের অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন উপলক্ষে বিশ্বের বিভিন্ন প্রান্তের ন্যায় জয়পুরহাটেও শ্রী রাম চন্দ্রের পুজো-অর্চনা ও প্রদীপ প্রজ্জ্বলনের মধ্যে দিনটি উদযাপন করা হয়েছে।

গতকাল সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় জয়পুরহাট হিন্দু যুব পরিষদের উদ্যোগে হিন্দু যুব পরিষদের স্থায়ী কার্যালয় জয়পুরহাট সদরের রেলওয়ে জয়কালী মন্দিরে সনাতন ধর্মাম্বলীরা ভগবান শ্রী রাম চন্দ্রের পুজো- অর্চনা, প্রদীপ প্রজ্জ্বলন ও প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন হিন্দু যুব পরিষদ জয়পুরহাট জেলা শাখা আহবায়ক গোবিন্দ কুমার বাঁশফোর, যুগ্ম আহবায়ক বীরেন পাহান, নবাগত সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক পিয়াস মহন্ত সহ বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

হিন্দু যুব পরিষদ জয়পুরহাট জেলা শাখা আহবায়ক গোবিন্দ কুমার বাঁশফোর বলেন, দীর্ঘ অপেক্ষার পর মর্যাদা পুরুষোত্তম ভগবান শ্রীরাম ফিরছেন নিজ জন্মভূমিতে। উদ্বোধন হয়েছে অযোধ্যার রাম জন্মভূমি মন্দিরের। সাজ সাজ রব শুধু ভারতবর্ষেই নয় পুরো বিশ্বের সনাতনীদের হৃদয়ে। সেই উপলক্ষ্যে শ্রী রাম চন্দ্রের পুজো- অর্চনা, প্রদীপ প্রজ্জ্বলন ও প্রার্থনার আয়োজন করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর