আবিপ্রবি ছাত্রলীগের নেতৃত্বে জাহিদুর ও আমিত

আপডেট: March 13, 2024 |

দীর্ঘ প্রতীক্ষার পর বাংলাদেশ ছাত্রলীগের সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( আবিপ্রবি) ছাত্রলীগের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

গত মঙ্গলবার (১২ মার্চ) সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম সজীব ও সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম অদি সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে মো. জাহিদুল ইসলাম সভাপতি ও মো. অমিত হাসান চাকলাদার কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এই পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি পদে ৭ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৮ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৬ জন, সম্পাদকীয় পদগুলোতে ২৬ জন এবং সদস্য ২ জনকে মনোনীত করা হয়েছে।

১ নম্বর সহ-সভাপতি হলেন সাকিব আল হাসান, ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক হলেন কাজী রেদওয়ান ফারহান (ইমন), ১ নম্বর সাংগঠনিক সম্পাদক হলেন আল-আমিন সরকার রাজ, সম্পাদকীয় পদগুলোতে ২৬ জনকে মনোনীত করা হয়েছে।

নতুন এ পূর্ণাঙ্গ কমিটির সভাপতি মো. জাহিদুল ইসলাম বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটির সকলকে নিয়ে রেগিং মুক্ত ক্যাম্পাস গড়া,বিশ্ববিদ্যালয়ের ক্যান্টিনের মান সম্মত খাবার নিশ্চিত করা ও সকল সময়ে শিক্ষার্থীদের পাশে থেকে একটি শিক্ষার্থী বান্ধব ক্যাম্পাস গড়ে তোলাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা কাজ করে যাবো।

সাধারণ সম্পাদক মো. অমিত হাসান চাকলাদার বলেন, বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত আহ্ছান‌উল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিটি কর্মী হবে বঙ্গবন্ধুর সৈনিক, তারা যেকোনো সমস্যার সমাধান করবে এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে শিক্ষার্থী বান্ধব করে তুলবে।শিক্ষার্থীদের সুবিধার কথা বিবেচনা করে কাজ করে ক্যাম্পাসে কোন রের্গিং রাখবে না,লাইব্রেরি পরিবেশ ঠিক রাখবে,ক্যাম্পাস এরিয়াতে ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে যেন কেউ কোন ধরনের উচ্ছৃঙ্খল পরিবেশ সৃষ্ট বা চাঁদাবাজি করতে না পারে সেই দিকে খেয়াল রাখবো।

Share Now

এই বিভাগের আরও খবর