সিংগাইরে পরকীয়ার জেরেই খুন হয়েছে পরিমল রাজবংশী

আপডেট: March 15, 2024 |

সোহরাব হোসেন, সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে নিখোঁজের ৪ দিন পর খড়ের গাদার ভেতর থেকে পরিমল রাজবংশী (২৮) নামের যুবকের লাশ উদ্ধারের পর হত্যার জট খুলতে শুরু করেছে ।

নিহতের পরিবারের দাবি, পূর্ব শক্রতার জেরে প্রতিবেশী মরণ রাজবংশীর ছেলে রাম রাজবংশী ওরফে রামু (৩৩) পরিমলকে হত্যা করে লাশ গুম করে।

এমনটাই উল্লেখ করে নিহতের বাবা চন্দ্র মোহন রাজবংশী বাদি হয়ে বুধবার (১৩ মার্চ) রামুসহ অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ের করেন।

এর আগে মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যার পর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের উত্তর জাইল্যা এলাকায় সমবায় কিন্ডার গার্ডেন নামের স্কুল সংলগ্ন খড়ের গাদার ভেতরে লাশ দেখতে পান এলাকাবাসি।

নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার সকাল ১০ টার দিকে পরিমল রাজবংশী বাড়ি থেকে বের হন। রাতে বাড়িতে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকেন।

কোথাও না পেয়ে মঙ্গলবার সকালে নিহতের মা মিনা রানী রাজবংশী থানায় নিখোঁজের জিডি করেন । সন্ধ্যার দিকে বাড়ির অদূরে পড়ে থাকা লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে মর্গে প্রেরণ করেন। পুলিশ বলছেন, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারকালে নিহতের অন্ডোকোষে আঘাতের চিহ্ন দেখা গেছে।

এদিকে, এলাকাবাসী ও আইনশৃঙ্খলা বাহিনীর সূত্রে জানা গেছে. পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। রামুর প্রবাসি স্ত্রী দেশে থাকা অবস্থায় পরিমল রাজবংশীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত দেড় মাস আগে রামুর স্ত্রী ববিতা রানী রাজবংশী দুবাই চলে গেলেও পরিমলের সাথে তার নিয়মিত ফোনালাপ হতো। এ নিয়ে পরিমল রাজবংশী ও রামু রাজবংশীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো।

এ কারণেই এমন হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি থানা- পুলিশ।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মোঃ জিয়ারুল ইসলাম বলেন, পরিমল রাজবংশী নিখোঁজ হওয়ার পর থেকে রামু রাজবংশীকে এলাকায় দেখা যায়নি পুলিশের তদন্তে এমন তথ্য মিলেছে । তবে তাকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

Share Now

এই বিভাগের আরও খবর