বগুড়ায় মহাসড়কে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির সময় তিনজন গ্রেফতার

আপডেট: March 21, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর থানাধীন সুজাপুর গ্রামস্হ ঢাকা- বগুড়া মহাসড়কে যানবহন থামিয়ে চাঁদা আদায় কালে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতারা হলেন- শাজাহানপুর থানার বেতগাড়ী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোঃ সাইফুল ইসলাম(৪৭),দুপচাঁচিয়া থানার তালোড়া (উত্তরপাড়া) গ্রামের,, মৃত মজিবর রহমানের ছেলে মোঃ মহিদুল ইসলাম(২৯) ও শাজাহানপুর থানার সুজাবাদ গ্রামের আব্দুল্লাহ এর ছেলে মোঃ রিপন মিয়া(২৬) কে আটক করা হয়। র‍্যাবের পাঠানে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‍্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ বগুড়া জানতে পারে, বগুড়ার শাজাহানপুর থানাধীন সাজাপুর গ্রামস্থ বগুড়া-ঢাকা মহাসড়কের উপর কতিপয় ব্যক্তি জনসাধারণকে ভয়-ভীতি প্রদর্শন করিয়া বিভিন্ন যানবাহন হইতে চাঁদা উত্তোলন করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে ২০ মার্চ ২০.০০ ঘটিকার সময় র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে সাইফুল ইসলাম, মহিদিল ইসলাম ও রিপন মিয়া নামে ৩ জনকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে চাঁদাদাবী আদায়ের ১টি রশিদ বহি, ১টি টর্চ লাইট জব্দ করে র‍্যাব।

র‍্যাব-১২” বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন,আটককৃত আসামীগণ প্রাথমিক জিজ্ঞাসাবাদে রশিদ দিয়ে পণ্যবাহী ট্রাকের ড্রাইভারের নিকট হতে টাকা উত্তোলনের কথা স্বীকার করে।

তিনি আরও জানান , গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর