জেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান আপেলের দায়িত্ব গ্রহণ

আপডেট: April 8, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা পরিষদ উপ-নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেছেন।

এ উপলক্ষে আজ সোমবার ( ৮ এপ্রিল) সকালে জেলা পরিষদ কার্যালয় হলরুমে যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও -১ আসনের জাতীয় সংসদ সদস্য (এমপি) রমেশ চন্দ্র সেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও ঠাকুরগাঁও -২ আসনের জাতীয় সংসদ সদস্য (এমপি) মাজহারুল ইসলাম সুজন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও ঠাকুরগাঁও সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য (এমপি) দ্রৌপদী দেবী আগারওয়াল।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান বাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দেবাশীষ দত্ত সমীরসহ জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং প্রশাসনিক কর্মকতা উপস্থিত ছিলেন।

এসময় নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল বলেন, আগামীতে ভাল কাজের সাথে যুক্ত থেকে মাননীয় সংসদ সদস্য ও জনপ্রতিনিধি ও সকলের পরামর্শে জেলা পরিষদের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। তার এমন বক্তব্যের সাথে সকলের সহযোগীতা প্রদানে আশস্ত করেন আমন্ত্রিত অতিথিরা।

Share Now

এই বিভাগের আরও খবর