হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা: গ্রাম পুলিশ আটক

আপডেট: April 21, 2024 |

রকিবুল হাসান রিপন, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে গ্রাম পুলিশ বিপুল চন্দ্র রায়ের বিরুদ্ধে, থানায় মামলা দায়ের । শনিবার (২১ এপ্রিল) রাতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী মন্টু শেখ জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করায় প্রায় তার বাড়িতে এসে কু প্রস্তাব দিতো গ্রাম পুলিশ বিপুল চন্দ্র। বিপুল চন্দ্র ওই এলাকার মুক্তিযোদ্ধা অমূল্য চন্দ্র বর্মনের ছেলে।
স্থানীয়রা জানান, বিপুল চন্দ্র হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় বিভিন্ন ধরনের অপকর্মের সাথে জড়িত থাকেন। শনিবার রাতে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিলে ওই গৃহবধূ রাজি না হলে তিনি বারবার উত্যক্ত করতো। এমতাবস্থায় ২১শে এপ্রিল মধ্য রাতে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জরুরি কথা আছে বলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে । এতে ওই গৃহবধূ রাজি না হলে পাঞ্জাকোলা করে ধরে বিছানায় ফেলে জোর পূর্বক ধর্ষণের জন্য ধস্তাধস্তি করে। এ সময় ওই গৃহবধূ চিল্লাচিল্লি করলে ওই গৃহবধূকে ছেড়ে দিয়ে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে গড্ডিমারী ইউনিয়ন পরিষদে জমা দেয়। এবিষয়ে ওই গৃহবধূ বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
হাতীবান্ধা থানা ওসি তদন্ত বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর