ওবামা একেবারেই অপদার্থ প্রেসিডেন্ট ছিলেন : ট্রাম্প

আপডেট: May 18, 2020 |
print news

করোনাভাইরাস ছড়িয়ে যাওয়ার ব্যাপারে গত শনিবার মার্কিন প্রশাসনের পদক্ষেপের সমালোচনা করেন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। ওবামার সমালোচনার কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

ট্রাম্প বলেছেন, তিনি (ওবামা) একেবারেই অপদার্থ প্রেসিডেন্ট ছিলেন। আমি এ কথা বলতে পারি। একেবারেই অপদার্থ।

ক্যাম্প ডেভিড থেকে হোয়াইট হাউসে ফিরে সাংবাদিকদের এ কথা বলেন ট্রাম্প। একদিন আগে ওবামা যে সমালোচনা করেছেন, সে ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ ধরনের মন্তব্য করেন।

গত শনিবার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট শিক্ষার্থীদের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলেন ওবামা। এ সময় তিনি বলেন যে, প্রশাসনের অনেককে দেখে মনেই হয় না তারা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

গত কয়েকদিনের মধ্যে এবার নিয়ে দ্বিতীয়বার ট্রাম্পের কড়া সমালোচনা করলেন ওবামা। এর আগে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ট্রাম্প প্রশাসনের নেওয়া পদক্ষেপগুলোকে ‘চরম বিশৃঙ্খলা’ বলে অভিহিত করেছিলেন তিনি।

এর আগে উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের সাথে একটি ভিডিও কনফারেন্সে কথা বলেন ওবামা। ওই কনফারেন্সের বিভিন্ন পর্বে ওবামা ছাড়াও জোনাস ব্রাদার্স, মেগান র‍্যাপিনো, ফ্যারেল ইউলিয়ামস এবং শিক্ষাকর্মী মালালা ইউসুজাঈসহ অনেকে অংশগ্রহণ করেছেন।সূত্র : ওয়ানইন্ডিয়া

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর