৩৫-এ পা দিলেন সোনম কাপুর

সঞ্জয়লীলা বানসালীর ‘সাওয়ারিয়া’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে যাত্রা শুরু অনিল কাপুর কন্যা সোনম কাপুরের। এরপর বেশকিছু ব্যবসা সফল সিনেমা দর্শকদের উপহার দেন তিনি। দেখতে দেখতে ক্যারিয়ারের ১৩ বছর পার করে দিলেন এই অভিনেত্রী।

এদিকে লকডাউনের জেরে প্রায় দুই মাস ধরে স্বামী আনন্দ আহুজার সঙ্গে ঘরবন্দি ছিলেন সোনম কাপুর। অবশেষে শশুর বাড়ি থেকে ছাড়া পেয়ে বাবা অনিলের বাড়িতে ছুটলেন নায়িকা। মূলত নিজের ৩৫ তম জন্মদিন পালনের জন্যই কাপুর পরিবারের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

তবে তিনি একাই নন, সঙ্গে এসেছেন স্বামী আনন্দও। সম্প্রতি ৩৫ বছরে পা দিলেন সোনম কাপুর। জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্বামী আনন্দের সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, সেরা বর তুমি। তুমি পাশে থাকলে সব সম্ভব। আমার প্রত্যেক জন্মদিনের সেরা উপহার তুমিই।

এই দুর্দিনেও কাপুর পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে জমজমাট পার্টিতে মেতে উঠলেন সোনম-আনন্দ। এমন ছবি প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। তাদের জন্মদিনের ছবি এখন নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

এদিকে পরিস্থিতি স্বাভাবিক হলেই পরিচালক সুজেয় ঘোষ নির্মাণ করবেন কোরিয়ান সিনেমা ‘ব্লাইন্ড’-এর রিমেক। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করবেন সোনম কাপুর। ইতোমধ্যে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হয়েছে বলে জানা গেছে।

বৈশাখী নিউজজেপা