পাওনা টাকা দিতে না পারায় পোশাক শ্রমিককে শ্বাসরোধে হত্যা

সময়: 9:14 am - November 17, 2020 | | পঠিত হয়েছে: 2 বার

পাওনা টাকা সময়মত না দেওয়ায় সাভারে বাড়িতে ডেকে এনে এক পোশাক শ্রমিককে মুখে গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগে এক দম্পতিকে আটক করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার জনৈক ওহাব মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। নিহত ওই গার্মেন্টস শ্রমিকের নাম মাজাহারুল ইসলাম (২৭)। তার বাড়ি ঠাকুরগাঁও জেলায় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত কয়েকদিন আগে গার্মেন্টস শ্রমিক মাজাহারুল ইসলাম প্রতিবেশী মোহাম্মদ সলিম ও তার স্ত্রী নবিতা খাতুনের কাজ থেকে ১৫ হাজার টাকা ধার নেন। পরে সেই ধারের টাকা রাতে পরিশোধ করার থাকলে ওই গার্মেন্টস শ্রমিক পোশাক কারখানা থেকে বেতন না পাওয়ায় পাওনা টাকা দিতে পারেনি।

এর পর রাতেই ওই গার্মেন্টস শ্রমিককে কারখানার সামনে থেকে ওই দম্পতি নিজ ভাড়া বাড়িতে ডেকে নিয়ে নির্মমভাবে মুখে গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকাবাসীর বিষয়টি সন্দেহ হলে তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ নিহেতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই উপ-পরিদর্শক সুজন বিশ্বাস বলেন, এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর