বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১২ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

আপডেট: December 14, 2020 |

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পৃথক অভিযানে প্রায় সাড়ে ১২ কোটি টাকার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে ৩ করা হয়েছে। আজ রোববার মিয়ানমার সীমান্তবর্তী ঘুমধুম ইউনিয়নে পৃথক অভিযানে এগুলো উদ্ধার করা হয়।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের মগপাহাড়পাড়া, বেতবুনিয়া রাস্তার মাথা এবং হেডম্যানপাড়া জাহাঙ্গীরের বাড়ি এলাকায় পৃথকভাবে তিনটি অভিযান চালায় পুলিশের পৃথক টিম। অভিযানে প্রায় সাড়ে ১২ কোটি টাকা মূল্যের ৬১ হাজার নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় ৩ জন মাদক ব্যবসায়ীকে  আটক করা হয়।  আটককৃতরা হল- ঘুমধুম ইউনিয়নের ঘোনারপাড়া এলাকার বাসিন্দার বাদশা মিয়ার ছেলে জিয়াউল হক (২৭), বালুখালী  রোহিঙ্গা ক্যাম্পে আশ্রিত হাসিমুল্লার ছেলে সৈয়দ কাশেম (১৯) এবং বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের তবারব আলীর ছেলে নূর মোহাম্মদ (২০)।

 

উদ্ধার করা ইয়াবার মধ্যে জিয়াউল হকের কাছ থেকে ৪৮ হাজার ৭৫০ পিস, সৈয়দ কাশেমের কাছ থেকে ১৯শ’ পিস এবং নূর মোহাম্মদের কাছ থেকে ৯ হাজার ৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নাইক্ষ্যংছড়ি থানায় ৩টি মামলা হয়েছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, পুলিশ সুপার জেরিন আখতারের নির্দেশনায় মাদকদ্রব্য নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পৃথক অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ীসহ বিপুল পরিমাণে নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর