যে মেয়র জনগণের সুখে-দুঃখে পাশে দাঁড়ায় এমন নেতাই চাই : জুনাইদ আহমেদ পলক

আপডেট: December 14, 2020 |

তথ্য ও প্রযুক্তি যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিএ পাশ এমএ পাশ ও ডক্টরেট ডিগ্রি ধারী সার্টিফিকেট দিয়ে কি হবে। যারা দিনের আলোয় নীতি বাক্য শুনায় আর রাতের আধারে ভণ্ডামী করে। প্রতারণা করে। ওই সকল চরিত্রহীন, দুর্নীতিবাজ, কথিত শিক্ষিতের চেয়ে স্বল্প শিক্ষিত জান্নাতুল ফেরদৌসই সিংড়া পৌরসভার যোগ্য মেয়র।প্রতিমন্ত্রী পলক বলেন, আমি মনে করি জান্নাতুল ফেরদৌস অল্প শিক্ষিত হলেও সিংড়া পৌরসভায় দুর্নীতি মুক্ত, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত করে উন্নয়নের পাশাপাশি যে সুশাসন প্রতিষ্ঠা করেছেন। অনেক বিশেষজ্ঞদের থেকেও যোগ্য জনপ্রতিনিধি হিসাবে জনগণের সেবা করেছে। গত মহামারী করোনার সময় ৫৫দিন নিজের সন্তান ও পরিবারের কথা ভুলে জীবনের ঝুঁকি নিয়ে জননেত্রী শেখ হাসিনার মানবিক সেবা সিংড়া পৌরবাসীর ঘরে ঘরে পৌছে দিয়েছেন। আমরা সেই রকমই মেয়র চাই। আমরা সেই রকম স্বল্প শিক্ষিত জননেতাই চাই। যে নেতা যে মেয়র জনগণের সুখে-দুঃখে পাশে দাঁড়ায়।

সোমবার সকালে সিংড়ায় পৌর এলাকার কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, দীর্ঘ ১৬ বছর মেয়র হিসাবে যিনি ছিলেন মানুষের সুখে-দুঃখে কাছে পাইনি। রাজশাহী অথবা ঢাকায় গিয়ে তার সাথে দেখা করতে হয়েছে। অথচ সিংড়ার মাটির সন্তান এই ফেরদৌস করোনা, বন্যাসহ যে কোন দুর্যোগে পৌরবাসীর পাশে থেকেছেন।

নৌকার মনোনয়ন বিষয়ে পলক বলেন, বিগত ১২ বছরে জননেত্রী শেখ হাসিনা তৃণমূলের সিদ্ধান্তকেই নিজের সিদ্ধান্ত হিসাবে নৌকার মনোনয়ন দিয়েছেন। আমরা এবারও সেই গণতান্ত্রিক পদ্ধতিতে ১১৭টি ভোটারের মধ্যে ৮২জন ভোটার ফেরদৌসকে সর্মথন দিয়েছেন। তাই আপনারা দোয়া করবেন জননেত্রী শেখ হাসিনা যেন তৃণমূলের সিদ্ধান্তে ফেরদৌসকেই নৌকার মনোনয়ন দেন। পৌরসভার অসম্পূর্ণ কাজ গুলো যেন এই ফেরদৌসের হাত দিয়েই সম্পন্ন হয়।

পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বৈশাখী নিউজ/ ফাজা

Share Now

এই বিভাগের আরও খবর