বাঙালির মন থেকে বঙ্গবন্ধুকে মুছে ফেলা যাবে না : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

আপডেট: December 19, 2020 |

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, মুক্তিযুদ্ধের বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তির কোনো স্থান হবে না। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করতে একাত্তরের পরাজিত শক্তি ও ‘৭৫ এর খুনিরা আপচেষ্টা চালাচ্ছে। স্বাধীনতাবিরোধী অপশক্তিকে প্রতিহত করতে যা যা করার প্রয়োজন তা করা হবে। মুজিববর্ষে একজন মুক্তিযোদ্ধাও গৃহহীন থাকবে না।বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে বাঙালির মন থেকে বঙ্গবন্ধুকে মুছে ফেলা যাবে না। স্বাধীন বাংলাদেশকে দেখতে হলে বঙ্গবন্ধুকে আর উন্নত বাংলাদেশকে দেখতে হলে শেখ হাসিনাকে দেখতে হবে।

মন্ত্রী শনিবার পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন,  বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আমল ছাড়া অন্য যারা যখনই রাষ্ট্রক্ষমতায় এসেছেন তারা প্রত্যেকেই প্রত্যক্ষ বা পরোক্ষভাবে স্বাধীনতাবিরোধীদের রাষ্ট্রক্ষমতায় বসিয়েছেন। স্বাধীন বাংলাদেশ গঠনে বঙ্গবন্ধুর অবদান ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বর্তমান প্রজন্মকে জানাতে মুক্তিযোদ্ধাদের প্রতি অনুরোধ জানান মন্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময়সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ-কাউখালী সার্কেল) মো. রিয়াজ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ণ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ও প্রেস ক্লাব সভাপতি মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. মহিউদ্দিন আহম্মেদ, মো. আব্দুস সালাম সিকদার ও ইউপি চেয়ারম্যান শেখ মো. সায়েম প্রমুখ। পরে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শীতবস্ত্র বিতরণ করেন।

 

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর