আল কারিম মাদ্রসার ৩১ ছাত্রকে সবক প্রদান

আপডেট: December 23, 2020 |

কামরাঙ্গীরচর আল-কারীম ইন্টারন্যাশনাল মাদ্রাসার ৩১ জন ছাত্রকে বিভিন্ন বিভাগে (হিফজ-১৪.নাজেরা-১২ ও আমপারা-৫) সবক প্রদান এবং পুরস্কার বিতরন করা হয়। মঙ্গলবার বিকেলে অনুষ্ঠানের প্রধান অতিথি শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল যশোরী (দা:বা:) উপস্থিত থেকে তিঁনি ছাত্রদেরকে নছিয়ত প্রদান করেন এবং সবক প্রদান শেষে মোনাজাত করেন।

প্রধান অতিথির বক্তব্যে হুজুর বলেন, আল্লাহ একজন কুরআন হাফেজকে কয়েকটি বিশেষ পুরুস্কার ঘোষনা করেছেন এর মধ্যে একটি পুরস্কার হল তাদের প্রত্যেকটি আয়াতের জন্য বিল্ডিং এর একটি করে তালা দিবে তার মানে প্রত্যেক হাফেজ পাবেন ৬হাজার ৬শত ৬৬ তালা বিল্ডিং। এবং কুরআন হাফেজের বাবা মা কে নূরের তাজ পরিয়ে দেয়া হবে। এবং হুজুর বলেন তোমরা কুরআনের ছাত্র তোমরা আল্লাহর কাছে সবচেয়ে প্রিয় এজন্য তোমাদের সব সময় নিজের ইচ্ছা কে গুরত্ব না দিয়ে আল্লাহ পছন্দ কে নিজের পছন্দ বানিয়ে ফেলতে হবে। তোমাদের গুনাহমুক্ত থাকতে হবে।

আল-কারীম ইন্টারন্যাশনাল মাদ্রসার প্রতিষ্ঠাতা পরিচারক হাফেজ মাওলানা ক্বারী আবদুর রহমান বলেন, আলহামদুলিল্লাহ। আল্লাহ তাআলার শুকরিয়া আদায় করছি ,কেননা একসাথে ৩১জন ছাত্রের হিফজ,নাজেরা,আমপারায় সবক দেওয়াটা অত্যন্ত বিরল একটি বিষয়, সকলের কাছে দোয়া চাই আল্লাহ তাআলা যেন আমাদের প্রত্যেকটি ছাত্র কে কবুল করেন ।

Share Now

এই বিভাগের আরও খবর