বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংগার প্রতিবাদে জন পার্টির মানববন্ধন অনুষ্ঠিত

আপডেট: December 25, 2020 |
২৫ ডিসেম্বর শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে জন পার্টির উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন, জন পার্টির চেয়ারম্যান হৃদয় চৌধুরী।
জন পার্টির মহাসচিব সালাউদ্দিন সোহাগের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির সভাপতি মঞ্জুর হোসেন ঈসা, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল, মা-শিশু ও মানবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি লুৎফুন নাহার রিক্তা, জন পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব আব্দুর রহমান (রাজা), প্রচার সম্পাদক মুনতাসির মামুন, সমাজকল্যাণ সম্পাদক মাসুম মেহেদী, কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বুল বুল আহমেদ, ঢাকা মহানগর উত্তর জন পার্টির আহ্বায়ক শরিফুল ইসলাম, সদস্য সচিব রুবিনা শেখ, ঢাকা মহানগর দক্ষিণ জন পার্টির আহ্বায়ক মনির হোসেন, সদস্য সচিব মোঃ আশরাফ, মুগদা থানা জন পার্টির সভাপতি মোঃ আপন, সাধারণ সম্পাদক মোঃ রুস্তম,, মতিঝিল থানা জন পার্টির সভাপতি এ আর মিজান, সাধারণ সম্পাদক মোঃ জুম্মন। এছাড়াও দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ মানববন্ধনে বক্তব্য রাখেন।
জন পার্টির চেয়ারম্যান হৃদয় চৌধুরী তার বক্তব্যে বলেন, ভাস্কর্য, স্মৃতিস্তম্ভ এসব দেশের ইতিহাস ঐতিহ্যের অংশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহান স্বাধীনতার স্থপতি ও বাংলাদেশ বিনির্মাণের প্রধান পৃষ্ঠপোষক। তার ভাস্কর্য নতুন প্রজন্মকে শিক্ষার আলোয় ছড়িয়ে দেয়। বিদেশী পর্যটকরা বঙ্গবন্ধুর ভাস্কর্য দেখে বাংলাদেশের স্বাধীনতা ও রাজনৈতিক ইতিহাসের ঐতিহ্য খোঁজে। যারা জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপরে আঘাত হেনেছে তারা স্বাধীনতা বিরোধী ও দেশের শত্রু। এদের শুভ বুদ্ধির উদয় হতে হবে। আগামীতে তারা যেন আর স্বাধীনতা বিরোধী কোন কর্মকান্ডের সাথে জড়িত না হয়। জন পার্টি সবসময় স্বাধীনতার চেতনার পক্ষে কর্মসূচি পালন করে যাবে।

 

Share Now

এই বিভাগের আরও খবর