পিএসজির দলীয় বাসে বিমানবন্দরে যেতে পারলেননা এমবাপ্পে

আপডেট: May 2, 2024 |

 

সিগন্যাল ইদুনা পার্কে গতকাল রাতে পারফরম্যান্স তেমন ভালো ছিল না এমবাপ্পের। গোল পাননি। প্রথমার্ধে মাত্র ২৬ বার বল স্পর্শ করেছেন, পিএসজির শুরুর একাদশে নামা আউটফিল্ড খেলোয়াড়দের মধ্যে যা সবচেয়ে কম।

ডর্টমুন্ডের মাঠে ১–০ গোলে হেরেছে পিএসজি। স্বাভাবিকভাবেই সময়টা ভালো যাচ্ছে না কিলিয়ান এমবাপ্পের। এর মধ্যে আবার অন্য এক ঝামেলায় পড়েছিলেন তিনি। পিএসজির দলীয় বাস তাকে রেখেই চলে গিয়েছিল ডর্টমুন্ড বিমানবন্দরে।

চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের প্রথম লেগে পিএসজির হারের পর এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ফ্রান্সের সংবাদমাধ্যম লা পারিসিয়ান।

প্রতিবেদনে বলা হয়েছে, সিগন্যাল ইদুনা পার্কে ড্রাগ টেস্টে অংশ নেওয়ায় সতীর্থদের সঙ্গে দলীয় বাসে বিমানবন্দরে যেতে পারেননি এমবাপ্পে। পরে একটি প্রাইভেটকারে বিমানবন্দরে যোগ দেন সতীর্থদের সঙ্গে।

‘লা পারিসিয়ান’ জানিয়েছে, এমবাপ্পেকে রেখে পিএসজির দলীয় বাসে বিমানবন্দরে চলে যাওয়া অস্বাভাবিক কোনো ঘটনা নয়। কোনো খেলোয়াড়ের দেরি হলে দীর্ঘক্ষণের অপেক্ষা এড়াতে প্রায় সব দলই এটি করে।

 

ফিরতি লেগে আগামী মঙ্গলবার নিজেদের মাঠ পার্ক দে প্রিন্সেসে ডর্টমুন্ডের মুখোমুখি হবে পিএসজি। জার্মানি ছেড়ে যাওয়ার আগে ডর্টমুন্ডকে ব্যাপারটি মনেও করিয়ে দিয়েছেন এমবাপ্পে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে একটি দলীয় ছবি পোস্ট করেছেন পিএসজি ফরোয়ার্ড। সেখানে তিনি লিখেছেন— ‘হাফ টাইম। এখন সামনে প্যারিস।’ এমবাপ্পে হাফ টাইম হিসেবে সম্ভবত প্রথম লেগকে বুঝিয়েছেন। এখনো ফিরতি লেগের ৯০ মিনিট বাকি। আর সে ম্যাচটি হবে পিএসজির মাঠ পার্ক দে প্রিন্সেসে। ব্যাপারটি ডর্টমুন্ডের জন্য এক ধরনের সতর্কবার্তাও।

Share Now

এই বিভাগের আরও খবর