সিলেটে ট্রাকের পেছনে মাইক্রোবাস গাড়ির ধাক্কায় সিলিন্ডারে বিস্ফোরণ, নিহত ৩

আপডেট: December 30, 2020 |

সিলেট-বিয়ানীবাজার সড়কের হেতিমগঞ্জ এলাকায় ট্রাকের পেছনে মাইক্রোবাস গাড়ির ধাক্কায় গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে দুটি গাড়িতেই আগুন ধরে যায়। এতে ভস্মীভূত হয়ে ঘটনাস্থলেই মাইক্রোবাস যাত্রী তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন।

আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে হেতিমগঞ্জ পশ্চিম বাজার এলাকার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আর মাইক্রোবাস গাড়ি থেকে তিনজনের মৃতদেহ ও আহতদের উদ্ধার করে।

তিনজনের মৃত্যুর খবর  নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

 

তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তিনজনের মৃতদেহ উদ্ধার শেষে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

ফায়ার সার্ভিসের পরিদর্শক আলাউদ্দিন মনির  বলেন, ভোর ৫টা ৪৫ মিনিটে খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। গিয়ে দেখি নোহা গাড়িটি জ্বলে ভস্মীভূত হয়ে গেছে এবং ট্রাকের পেছন দিকে আগুন জ্বলছে।

আমরা আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাই। আমাদের যাওয়ার আগেই তিনজনের প্রাণহানি ঘটে। আহত হয়েছেন আরও তিনজন। তাদের ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর